Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বেপরোয়া ড্রাইভিংয়ের জের : রাতের শহরে জোড়া দুর্ঘটনায় মৃত ১, জখম ১

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ১৭ সেপ্টেম্বর : রাতের কলকাতায় জোড়া দুর্ঘটনা। মৃত্যু হল অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির। পৃথক একটি দুর্ঘটনায় গুরুতর জখম হন এক গাড়িচালক। তাঁকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার রাতে প্রথম দুর্ঘটনাটি ঘটে চারু মার্কেট এলাকায়। ভবানী সিনেমার সামনে ট্রাকের ধাক্কায় মৃত্যু হয় মাঝবয়সী এক ব্যক্তির। তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। ওই ব্যক্তির পরিচয় জানা যায়নি।

বেপরোয়া ড্রাইভিংয়ের জের : রাতের শহরে জোড়া দুর্ঘটনায় মৃত ১

দ্বিতীয় দুর্ঘটনাটি ঘটে রেড রোডে। গভীর রাতে রেডরোডের ল্যাম্পপোস্টে ধাক্কা মারে একটি গাড়ি। গাড়ির চালক গুরুতর জখম হন এই দুর্ঘটনায়। তাঁকে উদ্ধার করে এসএসকেএমে ভর্তি করে রাতের শহরে টহলদারি পুলিশ। পুলিশ জানিয়েছে, ওই গাড়িচালক মদ্যপ অবস্থায় ছিলেন। সেই কারণেই নিয়ন্ত্রণ হারিয়ে ল্যাম্পপোস্টে ধাক্কা।

একটার পর একটা দুর্ঘটনা সত্ত্বেও হুঁশ ফেরেনি চালকদের। বেপরোয়া ড্রাইভিং চলতেই থাকে। আর সেই বেপরোয়া গাড়ি চালানোই কাড়ছে একটার পর একটা প্রাণ। শুধু যাত্রীদের নিরাপত্তাই নয়, নিজেদের প্রাণও বিপন্ন হচ্ছে। তবু সাবধানতার লেশমাত্র নেই। গৌরীবাড়ির দুর্ঘটনাই তাঁর প্রকৃষ্ট উদাহরণ। ছাত্রীর প্রাণ তো গেলই, সেইসঙ্গে চালক নিজেও মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় 'সেফ ড্রাইভ, সেভ লাইফ' বার্তা দিয়েছেন। তবুও খাস শহরের বুকে তা মান্য করার বালাই নেই। প্রতিদিন নিয়ম করে দুর্ঘটনা ঘটেই চলেছে।

English summary
Reckless driving continues to haunt Kolkata at night, 1 dead, 1 injured
Please Wait while comments are loading...