Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নির্যাতিতাকে দিনভর থানায় বসিয়ে রাখার অভিযোগ পুলিশের বিরুদ্ধে, আদালতে পরিবার

ধর্ষণের অভিযোগ জানাতে গিয়ে চূড়ান্ত অসহযোগিতা ও হয়রানির শিকার হলেন নির্যাতিতা। তাঁকে দিনভর বসিয়ে রাখা হল থানায়। সুবিচারের আশায় আদালতের দ্বারস্থ হল নিগৃহীতার পরিবার।

Subscribe to Oneindia News

মালদহ, ১৮ মার্চ : ধর্ষণের অভিযোগ জানাতে গিয়ে চূড়ান্ত অসহযোগিতা ও হয়রানির শিকার হলেন নির্যাতিতা। তাঁকে দিনভর বসিয়ে রাখা হল থানায়। তবু অভিযোগ গ্রহণ করা হল না। বাধ্য হয়েই সুবিচারের আশায় আদালতের দ্বারস্থ হল নিগৃহীতার পরিবার। এই মামলায় ধর্ষণের সঙ্গে সংযুক্ত হল পুলিশ অসহযোগিতার অভিযোগও।

মালদহের কালিয়াচকের ঘটনা। রাজনগর গ্রামের বাসিন্দা এক কিশোরীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে পাড়ারই দুই যুবক। অভিযুক্তদের চিনে ফেলে নির্যাতিতা বছর ১৫-র কিশোরী। তাদের বিরুদ্ধে অভিযোগ জানাতে কালিয়াচক থানায় যায় নির্যাতিতর পরিবার। তাঁদের অভিযোগ, পাড়ার দুই যুবক আসিফ শেখ ও রহিম শেখের দিকে।

নির্যাতিতাকে দিনভর থানায় বসিয়ে রাখার অভিযোগ পুলিশের বিরুদ্ধে, আদালতে পরিবার

গত মঙ্গলবার রাতে পাড়াতেই এক অনুষ্ঠান থেকে বাড়ি ফিরছিল কিশোরী। তখনই তাকে তুলে নিয়ে যায় দুই যুবক। নিগৃহীতা কিশোরীর বাবা বাইরে ক্ষেত মজুরের কাজ করেন। তিনি বাড়ি ফিরে শুক্রবার কালিয়াচক থানায় নিয়ে যান মেয়েকে। পুলিশ অভিযোগ না নিয়ে বসিয়ে রাখেন নির্যাতিতাকে। এইভাবে কেটে যায় সারা দিন। বাধ্য হয়েই মেয়েকে নিয়ে ফিরে আসেন বাড়িতে।

এরপর সুবিচারের দাবিতে এবং পুলিশের এই অসহযোগিতার বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হন কিশোরীর বাবা। মালদহ আদালতে মামলা রুজু করা হয়। এই মামলায় পুলিশের অসহযোগিতার কথাও উল্লেখ করা হয়।

English summary
Police don't accept complain of rape from teenage girl. Victim family file case in court.
Please Wait while comments are loading...