Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

প্রতিবন্ধী নাবালিকা ছাত্রীকে ধর্ষণ, বেলদায় গ্রেফতার হস্টেল সুপার

নাবালিকা প্রতিবন্ধী ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হল হস্টেল সুপার নকুল বেরাকে। পশ্চিম মেদিনীপুরের বেলদায় সরকারি আবাসিক স্কুলে এই ঘটনা ঘটে।

Subscribe to Oneindia News

পশ্চিম মেদিনীপুর, ৫ মে : নাবালিকা প্রতিবন্ধী ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হল হস্টেল সুপার নকুল বেরাকে। পশ্চিম মেদিনীপুরের বেলদায় সরকারি আবাসিক স্কুলে এই ঘটনা ঘটে। চতুর্থ শ্রেণির ছাত্রীকে ডেকে নিয়ে গিয়ে হস্টেলের ঘরে ধর্ষণ করা হয়। আর এই অভিযোগ খোদ হস্টেল সুপারের বিরুদ্ধে। বৃহস্পতিবার দফায় দফায় বিক্ষোভের পর অভিযুক্ত হস্টেল সুপারকে গ্রেফতার করে পুলিশ।

চতুর্থ শ্রেণির ওই ছাত্রী স্কুলের আবাসনেই থাকে। অভিযোগ, তার অসহায় অবস্থার সুযোগ নিয়ে হস্টেল সুপার নকুল বেরা তাকে ডেকে নিয়ে যায়। হঠাৎ ওই ছাত্রীকে ডেকে নিয়ে যাওয়ায় সন্দেহ হয় আবাসিক স্কুলের অন্যান্য পড়ুয়াদের। তারাও সন্তর্পণে অনুসরণ করে ওই হস্টেল সুপারের গতিবিধি। ছাত্রীটিকে ধর্ষণের ঘটনা তারা মোবাইলে ভিডিও করে রাখে।

প্রতিবন্ধী নাবালিকা ছাত্রীকে ধর্ষণ, বেলদায় গ্রেফতার হস্টেল সুপার

বৃহস্পতিবার সকাল থেকেই স্কুলের সামনে বিক্ষোভ দেখাতে পড়ুয়ারা। অভিযুক্ত হস্টেল সুপারকে অবিলম্বে গ্রেফতার করতে হবে- এই দাবিতে উত্তাল হয়ে ওঠে এলাকা। গ্রামবাসীরাও সামিল হন এই ঘটনার প্রতিবাদে। ভিতরে শিক্ষকদের আটকে রেখে তালা ঝুলিয়ে দেওয়া হয়। হস্টেল সুপারকে জুতোপেটা করে সারা গ্রাম ঘোরানো হয়। শেষমেশ পুলিশ ঘটনাস্থলে এসে গ্রেফতার করে অভিযুক্ত নকুল বেরাকে।

English summary
Rape of disabled minor girl, arrested hostel superintendent
Please Wait while comments are loading...