Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কোচবিহারে রেল লাইনে ফাটল, যুবকের তৎপরতায় রক্ষা বামনহাট-শিলিগুড়ি পাসেঞ্জারের

Subscribe to Oneindia News

কোচবিহার, ২৩ জানুয়ারিতে : স্থানীয় বাসিন্দাদের তৎপরতায় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল ট্রেন। রেল লাইনে ফাটল দেখে লাল কাপড় দেখিয়ে ট্রেন থামালেন এক যুবক। কোচবিহারের ঘুঘুমারি রেল স্টেশনের মাঝে এই ঘটনা ঘটে। রক্ষা পান বামনহাট-শিলিগুড়ি প্যাসেঞ্জারের যাত্রীরা।

২৪ ঘণ্টা আগেই ভয়াবহ ট্রেন দুর্ঘটনা ঘটে গিয়েছে অন্ধ্রপ্রদেশের বিজয়নগরে। ৩৯ জন প্রাণ হারিয়েছেন। জখম হয়েছেন অন্তত ৬০ জন। এরপর ফের রেল লাইনে ফাটল দেখা দিল এ রাজ্যের কোচবিহারে। কোচবিহারের জেলরা ঘুঘুমারি স্টেশন সংলগ্ন এলাকায় ঘটে যেতে পারত ভয়াবহ ট্রেন দুর্ঘটনা।

কোচবিহারে রেল লাইনে ফাটল, যুবকের তৎপরতায় রক্ষা বামনহাট-শিলিগুড়ি পাসেঞ্জারের

শনিবার সকালে আচমকাই রেল লাইনে ফাটল লক্ষ্য করেন এক গ্রামবাসী। তখনই ওই লাইন দিয়ে যাওয়ার কথা ছিল বামনহাট- শিলিগুড়ি প্যাসেঞ্জার ট্রেন। ট্রেন আসছে দেখে এক যুবক লাল কাপড় উড়িয়ে লাইন ধরে ছুটতে থাকেন। তা দেখে চালক ট্রেন থামিয়ে দেন। জানতে পারেন লাইনে ফাটলের কথা।

খবর দেওয়া হয় রেল কর্তৃপক্ষকে। বন্ধ হয়ে যায় ট্রেন চলাচল। সঙ্গে সঙ্গেই বিশেষহ্মকা আসেন ঘটনাস্থলে। যুদ্ধকালীন তৎপরতায় রেল লাইনের ফাটল সারানো হয়। রেল চলাচল স্বাভাবিক করতে সাময়িকভাবে মেরামত করা হয়েছে। এই রেল লাইনে ফাটল কেন আগে কোনও রেল কর্মীরও চোখে পড়ল না, কোথায় গাফিলতি খতিয়ে দেখা হচ্ছে।

English summary
Rail line crack in Coachbihar, Bamanhat-Siliguri passenger was saved from accident for good effort of a young man.
Please Wait while comments are loading...