Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

জুয়ার ঠেকের প্রতিবাদে থানায় অভিযোগ জানিয়ে ফিরতেই হামলা, গুলি, অগ্নিসংযোগ বাড়িতে

Subscribe to Oneindia News

উত্তর ২৪ পরগনা, ২০ ডিসেম্বর : জুয়ার ঠেকের প্রতিবাদে ধুন্ধুমার কাণ্ড উত্তর ২৪ পরগনার কাঁচরাপাড়ায়। জুয়াড়িদের বিরুদ্ধে থানায় অভিযোগ জানানোয় আগুন লাগিয়ে দেওয়া হল প্রতিবাদীদের বাড়িতে। বাড়ি লক্ষ করে চলে গুলিও। থানা থেকে বের হতেই প্রতিবাদীদের উপর হামলা চালাল জুয়াড়িরা। এই ঘটনায় তিনজন গুরুতর আহত হয়েছেন।

বেশ কিছুদিন ধরে এলাকায় জুয়ার ঠেক চালাচ্ছে সন্তোষ কুর্মি নামে এক যুবক। এলাকাবাসীরা এই ঘটনার প্রতিবাদে সরব হয়েছিলেন। বারবার মুখে বলেও কাজ হয়নি, তাই একবারে থানায় গিয়ে অভিযোগ জানান স্থানীয়রা।

জুয়ার ঠেকের প্রতিবাদে থানায় অভিযোগ জানিয়ে ফিরতেই হামলা, গুলি, অগ্নিসংযোগ বাড়িতে

থানা বের হতেই হামলার মুখে পড়তে হয় তাঁদের। সেখানেই শেষ নয়, তাঁদের বাড়ি লক্ষ করে চলে গুলি। তিন রাউন্ড গুলি চালানো হয়। বাড়িতে অগ্নিসংযোগ করে দেওয়া হয়।

সোমবার রাতে সন্তোষ তার দলবলের সঙ্গে ঝামেলা বাধে স্থানীয় বাসিন্দাদের। সন্তোষের দলবল এলাকাবাসীর উপর চড়াও হয়। এরপরই থানায় অভিযোগ জানাতে যান এলাকাবাসীরা। থানা থেকে ফেরার সময় সন্তোষের দলবলের হাতে ফের আক্রান্ত হতে হয় তাদের। তিনজনকে বেধড়ক পেটানো হয়। আহত তপন বণিক, যাদব দাস, লাল্টু দে-কে কল্যাণী হাসপাতালে ভর্তি করা হয়। অভিযোগ দায়ের করা হয়েছে সন্তোষ কুর্মি, তপন শর্মা, রনি রায়ের বিরুদ্ধে।

English summary
Protest against gambling in kanchrapara of North 24 Pargana. The protesters complained against gambler. The gamblers set fire and firing.
Please Wait while comments are loading...