Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

জুয়া-সাট্টার প্রতিবাদ করে নদিয়ায় দুষ্কৃতীদের গুলিতে খুন কংগ্রেস কর্মী

Subscribe to Oneindia News

নদিয়া, ১ এপ্রিল : ফের প্রতিবাদী খুন। জুয়া ও সাট্টার ঠেকের প্রতিবাদ করায় খুন হলেন এক কংগ্রেস কর্মী। বাড়ি ফেরার পথে রাস্তা আটকে তাঁকে গুলি করে খুন করা হল। শুক্রবার রাতে নদিয়ার তাহেরপুরের বীরনগরে ঘটে এই ঘটনা। পুলিশ জানিয়েছে নিহত কংগ্রেস কর্মীর নাম বিপ্রদাস সরকার। তাঁর বাড়ি বীরনগর এলাকায়।

ওই এলাকায় বেশ কিছুদিন ধরে রমরমিয়ে চলছিল ময়, জুয়া ও সাট্টার ঠেক। সেই ঠেককে কেন্দ্র করে নানা অসামাজিক কাজকর্ম ঘটত এলাকায়। কিন্তু ভয়ে এতদিন কেউ মুখ খোলেননি। কিন্তু বিপ্রদাসবাবু আর চুপ করে থাকতে পারেনি। তাঁর প্রতিবাদী কণ্ঠ গর্জে উঠেছিল। অবিলম্বে মদ-জুয়া-সাট্টার ঠেক বন্ধ করার দাবিতে আন্দোলন গড়ে তুলেছিলেন।

জুয়া-সাট্টার প্রতিবাদ করে নদিয়ায় দুষ্কৃতীদের গুলিতে খুন কংগ্রেস কর্মী

আর সেই প্রতিবাদেরই খেসারত দিতে হল নিজের জীবন দিয়ে। দুষ্কৃতীদের টার্গেট হয়ে গিয়েছিলেন তিনি। গতরাতে দুষ্কৃতীরা তাঁকে ঘিরে ধরে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

কংগ্রেস বিধায়ক শঙ্কর সিংহ বলেন, বিপ্রদাস আগে তৃণমূল করতেন। পরে কংগ্রেসে যোগ দেন। গত বিধানসভা নির্বাচনে তিনি কংগ্রেসের হয়ে সক্রিয় ছিলেন। বীরনদরে দুষ্কৃতীরাজের বিরুদ্ধে প্রতিবাদ করেই তিনি খুন হলেন। অবিলম্বে দুষ্কৃতীদের গ্রেফতারের দাবি তোলেন শঙ্করবাবু। প্রতিবাদে কৃষ্ণনগর-রানাঘাট রাজ্য সড়ক অবরোধ করেন এলাকাবাসী। তাহেরপুর থানার পুলিশ এই হত্যাকাণ্ডের তদন্ত শুরু করেছে।

English summary
Protest against gambling, Congress worker was murdered by shooting
Please Wait while comments are loading...