Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

তিনদিনের সফরে আজ রাজ্য রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়, পুরুলিয়ায় এক মঞ্চে রাজ্যপালও

Subscribe to Oneindia News

কলকাতা, ১৮ জানুয়ারি : তিনদিনের সফরে আজ রাজ্যে আসছেন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। দুপুর তিনটেয় তিনি দিল্লি থেকে রওয়ানা দিয়ে প্রথম রাঁচির বিমান বন্দরে নামবেন। সেখান থেকে হেলিকপ্টারে পুরুলিয়ার ঝালদায় এক অনুষ্ঠান মঞ্চে উপস্থিত হবেন রাষ্ট্রপতি।

ঝালদা সত্যভামা বিদ্যাপীঠের শতবর্ষপূর্তি অনুষ্ঠান সেরে সন্ধ্যা ছ'টায় নেতাজি নিউজ ব্যুরোর ৬০ বছর পূর্তি অনুষ্ঠানে অংশ নেবেন। রাতে রাজভবনে থাকবেন রাষ্ট্রপতি। বৃহস্পতিবার সকালে তিনি মেদিনীপুরের দাঁতনে গ্রামীণ মেলার অনুষ্ঠান উদ্বোধন করবেন। এদিনই একটি দৈনিক সংবাদপত্রের বাৎসরিক অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা রাষ্ট্রপতির। তারপর রাজারহাটের আর্ট মেলার উদ্বোধন করবেন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়।

তিনদিনের সফরে আজ রাজ্য রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়, পুরুলিয়ায় এক মঞ্চে রাজ্যপালও

শুক্রবার বিশ্ববঙ্গ বাণিজ্য সম্মেলনের উদ্বোধন করবেন রাষ্ট্রপতি। মিলন মেলায় এই অনুষ্ঠান সেরে বিকেল তিনি যাবেন নজরুল মঞ্চে। নজরুল মঞ্চে হিন্দু স্কুলের দ্বিশতবর্ষ উদযাপন অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। এই অনুষ্ঠান শেষেই দিল্লি ফিরবেন রাষ্ট্রপতি।

জানা গিয়েছে, আজ পুরুলিয়ার সফরে রাষ্ট্রপতির সঙ্গে উপস্থিত থাকবেন রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠীও। তিনি ট্রেনে করে পুরুলিয়া পৌঁছেছেন। সার্কিট হাউসে রয়েছেন তিনি। রাজ্যপালের এই পুরুলিয়া সফর ঘিরে কড়া নিরাপত্তায় মুড়ে দেওয়া হয়েছে এলাকা। স্টেশন থেকে সার্কিট হাউস নিরাপত্তার বজ্র অঁটুনি। ৪৫ কিলোমিটার রাস্তায় মোড়ে মোড়ে মোতায়েন পুলিশ। গোয়েন্দা বাহিনী ছাড়াও রয়েছে স্পেশাল প্রোটেকশন গ্রুপের সদস্যরাও।

English summary
President Pranab Mukherjee today visit in West Bengal for three days
Please Wait while comments are loading...