Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) খাদে রাষ্ট্রপতির কনভয়ের এসকর্ট গাড়ি, আহত ৩, মমতার তদারকিতে উদ্ধার কাজ সম্পন্ন

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ১৫ জুলাই : দার্জিলিং থেকে বাগডোগরা ফেরার পথে রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের কনভয়ের একটি এসকর্ট গাড়ি দুর্ঘটনার কবলে পড়ল। এই ঘটনায় আহত হয়েছেন ৩ জন। রক্তার্ত অবস্থায় এক নিরাপত্তারক্ষীকে উদ্ধার করা হয়েছে। প্রণববাবু সুরক্ষিত রয়েছেন বলেই জানা গিয়েছে।

দার্জিলিং থেকে বাগডোগরা ফেরার পথে সোনাদার কাছে দুর্ঘটনাটি ঘটে। রাষ্ট্রপতির কনভয়ের ওই এসকর্ট গাড়িতে মোট ৬ জন নিরাপত্তারক্ষী ছিলেন। ৬ জনকেই উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে ৩ জনই গুরুতর আহত হয়েছেন। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে তাদের সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এদের মধ্যে একজনের হাত ভেঙে গিয়েছে।

খাদে রাষ্ট্রপতির কনভয়ের এসকর্ট গাড়ি, আহত ৩

রাষ্ট্রপতির কনভয়ের পিছনেই ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কনভয়। মূলত মমতার তদারকিতেই সম্পন্ন হয় উদ্ধারকাজ। এই ঘটনায় কাউকে ভয় না পাওয়ার অনুরোধ করেছেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীর কনভয়ের আগেই ছিল এই গাড়িটি।

সকাল থেকেই বৃষ্টি হচ্ছিল, কুয়াশায় চারিদিক ঢেকে ছিল। বৃষ্টির কারণে রাস্তা পিচ্ছিল ছিল, আর তার জেরেই নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় এসকর্ট গাড়িটি। উদ্ধারকার্যে রাষ্ট্রপতির নিরাপত্তারক্ষীদের পাশাপাশি র‌্যাফও উদ্ধারকাজে যোগ দেয়। নিজে গাড়ি থেকে নেমে উদ্ধারকাজের তদারকি করেন মুখ্যমন্ত্রী।

পরিস্থিতি আপাতত নিয়ন্ত্রণে। সেই কারণেই ফের গাড়ি নিয়ে রাষ্ট্রপতি ও মুখ্যমন্ত্রী উভয়ই বাগডোগরা বিমানবন্দরের দিকে রওনা হয়েছেন।

English summary
President Pranab Mukherjee's convoy Escort car fell into a ditch, injured 3
Please Wait while comments are loading...