Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

প্লাবনে ডুবেছে বুথ, বিপর্যস্ত জনজীবন, স্থগিত এই পুরসভার ভোটগ্রহণ

Subscribe to Oneindia News

অবিরাম বৃষ্টির দাপটে পাহাড়ে বন্যার কারণে জলপাইগুড়ি পুরসভার দু-টি ওয়ার্ডের ভোটগ্রহণ আপাতত বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জেলা মুখ্য নির্বাচনী আধিকারিক হিসেবে জেলাশাসক জানিয়েছেন, ধূপগুড়ির ১৫ ও ১৬ নম্বর ওয়ার্ডের ছ-টি বুথে ভোট নেওয়া সম্ভব হবে না। সর্বদলীয় বৈঠক ডেকেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এছাড়া ১৪ নম্বর ওয়ার্ডের একটি বুথ অন্যত্র সরিয়ে দেওয়া হয়েছে। ১৪ নম্বর ওয়ার্ডের নেতাজি নিউ প্রাইমারি বিদ্যালয়ের ১৯৯ নম্বর বুথকে সরিয়ে দেওয়া হয়েছে ধূপগুড়ি প্রাথমিক বিদ্যালয়ে। এই বিদ্যালয়ে পাশাপাশি ১৯৯ ও ২০০ নম্বর বুথের ভোটগ্রহণ হবে। জেলাশাসক রচনা ভগৎ জানিয়েছেন, দুর্যোগ কাটলে পরবর্তী সময়ে ওই বুথগুলিতে ভোট নেওয়া হবে। দিনক্ষণ পরে জানানো হবে।

প্লাবনে ডুবেছে বুথ, বিপর্যস্ত জনজীবন, স্থগিত পুরসভার ভোটগ্রহণ

শুক্রবার রাত থেকে প্রবল বৃষ্টি কারণে জলমগ্ন হয়ে পড়ে ধূপগুড়ির ১৬ নম্বর ওয়ার্ড। এদিনও বৃষ্টির পরিমাণ না কমায় পার্শ্ববর্তী ১৫ নম্বর ওয়ার্ড ও ১৪ নম্বর ওয়ার্ডের কিয়দংশ জলমগ্ন হয়ে যায়। ফলে কীভাবে ওই ওয়ার্ড এলাকায় ভোটগ্রহণ সম্ভব তা নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়ে জেলা প্রশাসন।

শেষমেষ জেলা প্রশাসন শনিবার সন্ধ্যায় সর্বদলীয় বৈঠক ডাকেন। সবদিক বিবেচনা করে ছ-টি বুথে ভোটগ্রহণ স্থগিত রাখা হয়। কারণ ওই ছ-টি ওয়ার্ড বাদ দিয়ে শনিবার পর্যন্ত পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। তবে ভাবনার বিষয় এই যে উত্তরবঙ্গে খারাপ আবহাওয়া এখন জারি থাকবে বলে জানিয়েছে হাওয়া অফিস। আরও অন্তত তিনদিন এই অবস্থা বজায় থাকবে। তাই রবিবারও বৃষ্টি চললে পরিস্থিতি আয়ত্তের বাইরে চলে যেতে পারে বলে আশঙ্কা রয়ে যাচ্ছে।

English summary
Polling in Jalpaiguri has been postponed due to booth drowns in the flood,
Please Wait while comments are loading...