Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ফিল্মি কায়দায় দুষ্কৃতীদের ধাওয়া করে প্রচুর আগ্নেয়াস্ত্র উদ্ধার করল পুলিশ

Subscribe to Oneindia News

বর্ধমান, ২৮ ডিসেম্বর : দুষ্কৃতীদের ধাওয়া করে প্রচুর আগ্নেয়াস্ত্র ও বোমা উদ্ধার করল পুলিশ। বর্ধমানের কাটোয়ার কেশিয়া মাঠপাড়া থেকে উদ্ধার হয় ১টি রাইফেল, ২টি পিস্তল, ৫০টি বোমা ও ২০টি কার্তুজ। তবে পুলিশ ধাওয়া করেও কোনও দুষ্কৃতীকে ধরতে পারেনি। সবাই পালিয়ে যায়। বুধবার সকাল থেকে দিনভর দুষ্কৃতীদের সঙ্গে খণ্ডযুদ্ধ লেগেই ছিল পুলিশের।

উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচন : জোট জল্পনায় জল ঢাললেন মুলায়ম

পুলিশের কাছে আগাম খবর ছিল এলাকায় জড়ো হয়েছে ৭-৮ জনের একটি দুষ্কৃতী দল। সেই দলের কাছে প্রচুর আগ্নেয়াস্ত্র রয়েছে। সেইমতো ফাঁদ পাতে পুলিশ। ওই দুষ্কৃতীদল মাঠপাড়ার কাছে গোপনে ঘাঁটি গেড়েছিল। পুলিশ সেই ঘাঁটি ঘিরে ফেলে। এরপরই দুষ্কৃতী দলের সঙ্গে শুরু হয় খণ্ডযুদ্ধ। পুলিশের তাড়া খেয়ে পালাতে থাকে দুষ্কৃতীরা। সেইসময় ওই ঘাঁটিতে বেশ কিছু অস্ত্র ফেলে যায় তারা।

পুলিশ কাউকে গ্রেফতার করতে না পারলেও রাইফেল, পিস্তল, বোমা, কার্তুজ উদ্ধার করেছে। সেইসবই বাজেয়াপ্ত করেছে পুলিশ। দুষ্কৃতীরা পালিয়েছে ভেবে এরপর পুলিশও রণে ভঙ্গ দেয়। কিন্তু পুলিশ চলে যাওয়ার পরও ফের দুষ্কৃতীদল গ্রামে ঢোকার চেষ্টা করে। স্থানীয়রা সঙ্গে সঙ্গে খবর পাঠায় থানায়। এলাকায় বসানো হয়েছে পুলিশ পিকেট। মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী। টহল চলছে।

English summary
Police recovered plenty of firearms to chase criminal in movie-style
Please Wait while comments are loading...