Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

দাদাকে খুনের অভিযোগে গ্রেফতার দুই ভাই-দুই বোন, চাঞ্চল্য ব্যারাকপুরে

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ৮ নভেম্বর : ভাই-বোনেদের হাতে নির্মমভাবে খুন হলেন দাদা। চাঞ্চল্যকর এই অভিযোগ মৃতের স্ত্রীর। তাঁর অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে দুই ভাই ও দুই বোনকে। এই ঘটনায় মঙ্গলবার সকাল থেকেই উত্তেজনা ছড়ায় উত্তর ২৪ পরগনার ব্যারাকপুরের দেবপুকুরে।

এদিন সকালে ভোলানাথ দাস নামে এক ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। মৃত ভোলানাথের স্ত্রী-র চাঞ্চল্যকর অভিযোগ, তাঁর স্বামীকে শ্বাসরোধ করে মেরে ঝুলিয়ে দেওয়া হয়েছে। আর এই 'কীর্তি' ভোলানাথের ভাই-বোনেদেরই। দীর্ঘদিন ধরেই তাঁদের পরিবারে সম্পত্তি নিয়ে বিবাদ চলছিল। প্রায়ই ভাই-বোনেদের মধ্যে অশান্তি লেগে থাকত।

দাদাকে খুনের অভিযোগে গ্রেফতার দুই ভাই-দুই বোন, চাঞ্চল্য ব্যারাকপুরে

সেই অশান্তি প্রবল আকার নেয় সোমবার রাতে। তুমুল বাগবিতণ্ডা হয় দাস পরিবারে। মৃতের স্ত্রীর অভিযোগ, সম্পত্তি নিয়ে দ্বন্দ্ব ছিল, ঝগড়াঝাটি হত, তা বলে যে সবাই মিলে পরিকল্পনা করে তাঁর স্বামীকে খুন করে ফেলবে বুঝতে পারিনি। অন্যান্য ভাইবোনেরা মিলিত হয়ে এই কাণ্ড ঘটিয়েছে। সম্পত্তির লোভেই এই খুন করা হয়েছে বলে তাঁর অভিযোগ।

পুলিশ দেহ উদ্ধার করে ময়নতদন্ত পাঠিয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলেই মৃত্যুর কারণ নিয়ে পরিষ্কার হওয়া যাবে। এদিনই ধৃতদের আদালতে তোলা হয়েছে। দাদার রহস্যমৃত্যুর ঘটনায় দুই ভাই, দুই বোনকে নিজেদের হেফাজতে নিয়ে জেরা করবে পুলিশ।

English summary
Police arrest 4 family member for murder at West Bengal
Please Wait while comments are loading...