Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রাজধানী এক্সপ্রেসে পচা খাবার, আসানসোলে যাত্রী বিক্ষোভ, শিয়ালদহে অভিযোগ

Subscribe to Oneindia News

আসানসোল, ২৮ মার্চ : ফের রাজধানী এক্সপ্রেসের খাবারের মান নিয়ে প্রশ্ন উঠে গেল। অভিযোগ, নিম্নমানের খাবার দেওয়া হয়েছে ডাউন নিউ দিল্লি-শিয়ালদহ রাজধানী এক্সপ্রেসে। সেই পচা খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়েছেন বেশ কয়েকজন যাত্রী। প্রতিবাদে আসানসোল স্টেশনে নেমে বিক্ষোভ দেখান যাত্রীরা। আসানসোলের সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়ও রাজধানীর খাবারের মান নিয়ে প্রশ্ন তোলেন। তিনি এই ব্যাপারে প্রধানমন্ত্রী বাসভবনে সংসদীয় বৈঠকে আলোচনা করবেন।

রাজধানী এক্সপ্রেসে পচা খাবার, আসানসোলে যাত্রী বিক্ষোভ, শিয়ালদহে অভিযোগ

গতরাতে রাজধানী এক্সপ্রেসের দেওয়া খাবার থেকে পচা দুর্গন্ধ বের হতে থাকে। না বুঝে সেগুলি খেয়ে নেওয়ায় কয়েকজন অসুস্থ হয়ে পড়েন। তখন থেকেই ক্ষোভ দানা বাঁধছিল। বিষয়টি জানানো হয় কোচ অ্যাটেন্ডেন্টকেও। কিন্তু তিনি কোনও ব্যবস্থা নেননি। এরপরই মঙ্গলবার সকালে ট্রেনটি আসানসোলে পৌঁছলে যাত্রীরা ক্ষোভে ফেটে পড়েন। শিয়ালদহ স্টেশনে পৌঁছে রেল কর্তৃপক্ষের কাছে অভিযোগ জানান তাঁরা।

শুধু রাজধানীর খাবারের মান নিয়েও যাত্রীদের প্রশ্ন নয়। যাত্রীরা খাবার দেওয়ার সময় নিয়েও অভিযোগ তোলেন রাজধানী এক্সপ্রেসের খাবারের দায়িত্বে থাকা সংস্থার বিরুদ্ধে। এমনকী ঠিক সময়ে চা ও ব্রেকফস্টও দেওয়া হয় না বলে অভিযোগ।

English summary
Passenger protest at Asansol for rotten food in Rajdhani Express
Please Wait while comments are loading...