Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

এলাকার মাটির রাস্তার দখল নিয়ে তৃণমূলের গোষ্ঠীকোন্দল তুঙ্গে, লুঠপাট, অগ্নিসংযোগ

Subscribe to Oneindia News

দক্ষিণ ২৪ পরগনা, ২২ ফেব্রুয়ারি : রাস্তা কার? এলাকার একটি মাটির রাস্তার দখল নিয়ে তৃণমূলের গোষ্ঠীকোন্দল তুঙ্গে। সম্মুখ সমরে তৃণমূল বিধায়ক বিশ্বনাথ দাস বনাম প্রবীণ তৃণমূল নেতা গৌর সরকার। দুই তৃণমূল নেতার দখলদারির লড়াইয়ে অগ্নিকাণ্ড দক্ষিণ ২৪ পরগনার জয়নগরের রঘুনাথপুর গ্রাম। লুঠপাট, ভাঙচুর থেকে শুরু করে অগ্নিসংযোগের ঘটনা। অভিযোগ মারধরেরও।

ঘটনার সূত্রপাত এলাকার একটি মাটির রাস্তাকে কেন্দ্র করে। বহুদিন ধরেই পুকুরের পাশে মাটির রাস্তার দখলকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। দুই নেতার অনুগামীদের মধ্যে বচসা বাধে। অভিযোগ, গৌর সরকারের অনুগামী ওসমান মণ্ডলের বাড়িতে সদলবলে হামলা চালায় বিধায়ক বিশ্বনাথ দাসের অনুগামীরা। আলি মোল্লা ও আর্সাদ মোল্লার নেতৃত্বে হামলা চলে।

এলাকার মাটির রাস্তার দখল নিয়ে তৃণমূলের গোষ্ঠীকোন্দল তুঙ্গে, লুঠপাট, অগ্নিসংযোগ

লুঠপাট চালিয়ে তারা ওসমান মোল্লার বাড়িতে আগুন লাগিয়ে দেয় বলে অভিযোগ। ওসমানকে মারধরও করা হয়। তৃণমূল নেতা গৌর সরকারের অভিযোগ, বিধায়কের অনুগামীরাই এই ঘটনা ঘটিয়েছে। যদিও বিশ্বনাথ দাসের তরফে এই অভিযোগ সমূলে উৎখাত করা হয়েছে।

ঘটনার খবর পেয়েই বিশাল পুলিশ বাহিনী পাঠানো হয় এলাকায়। জয়নগরের সিআই ও কুলতলি থানার ওসি ঘটনাস্থলে আসেন। এলাকায় পুলিশ পিকেট বসানো হয়েছে। দুই তরফের অভিযোগ, পাল্টা অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। এই ঘটনায় জখম হয়েছেন পাঁচজন। আহতদের মধ্যে দু'জন মহিলা। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে দু'জনকে।

English summary
Party Clash of TMC in Jaynagar of South 24 pargana over the road.
Please Wait while comments are loading...