Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পদ্ম কেন, পাপড়িও ফুটবে না, দিলীপ ঘোষকে কটাক্ষ পার্থ চট্টোপাধ্য্যায়ের

Subscribe to Oneindia News

কলকাতা, ১ মে : পদ্ম তো ফুটবেই না, পাপড়িও ফুটবে কি না সন্দেহ। দিলীপ ঘোষের গলায় আগাম ভোটের ইঙ্গিতের পরিপ্রেক্ষিতে মন্তব্য তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের। সোমবার বিজেপি রাজ্য সভাপতিকে আক্রমণ করে পার্থবাবু বলেন, 'দিলীপবাবু কখন কী বলেন, নিজেও জানেন না। ওরা কখনও হুমকি দিচ্ছে, কখনও অস্ত্র নিয়ে মিছিল করছে। রাজ্যে আদর্শহীনতার রাজনীতি করছে বিজেপি। ওদের উদ্দেশ্য ক্ষমতা দখল।

এদিন পার্থবাবু দ্ব্যর্থহীন ভাষায় বলেন, সেই স্বপ্ন পূরণ কোনওদিনও হবে না বিজেপি-র। বিজেপি ক্ষমতা দখলের রাজনীতি করছে। আর মমতা বন্দ্যোপাধ্যায় মানুষের জন্য লড়াই করেন। মানুষ তাঁর পাশে রয়েছে, সেখানে বিজেপি-র এই সস্তার রাজনীতি বরদাস্ত করবেন না বাংলার মানুষ।

পদ্ম কেন, পাপড়িও ফুটবে না, দিলীপ ঘোষকে কটাক্ষ পার্থ চট্টোপাধ্য্যায়ের

এদিন বর্ধমানে বিজেপির রাজ্য কমিটির বৈঠকে দিলীপ ঘোষের গলায় আগামী ভোটের ইঙ্গিত শোনা যায়। তিনি বলেন, রাজ্যে তৃণমূল এমনই এক পরিস্থিতির তৈরি করেছে যে, ভোট এগিয়ে আসবে। ২০২১ নয়, ২০১১৯ সালের একসহ্গে লোকসভা ও বিধানসভা ভোট হবে রাজ্যে। তখনই সরকারিভাবে পতন ঘটবে তৃণমূলের।

তিনি ব্যাখ্যা করেন, তৃণমূলের আমলে বাংলার মানুষ সুখে নেই। বাংলার মানুষ তৃণমূলের শাসনে চূড়ান্ত অখুশি। তাই বাংলায় পরিবর্তন জরুরি। সেই পরিবর্তন আনবে বিজেপিই।

English summary
Partha chatterjee taunt Dilip Ghosh, No Lotas, will not blow petal.
Please Wait while comments are loading...