Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বিজেপিকে ‘স্বর্ণযুগ’ কটাক্ষে বিঁধলেন পার্থ চট্টোপাধ্যায়

Subscribe to Oneindia News

কলকাতা, ১৭ এপ্রিল : বাংলা দখলই এখন মূল টার্গেট বিজেপি-র। বঙ্গ দখল করলে তবেই বিজেপি-র স্বর্ণযুগ আসবে। সেই লক্ষ্যেই বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ 'মিশন ১২০'-তে নামতে নির্দেশ দিয়েছেন। আর এই মিশন ১২০-তে রয়েছে বাংলাও। অমিত শাহের বঙ্গ সফরের আগে এই নয়া মিশনই নতুন করে উৎসাহ বাড়াচ্ছে বিজেপি-তে। এই অবস্থায় তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় বিজেপিকে স্বর্ণযুগ কটাক্ষে ভরিয়ে দেন।

রাজনৈতিক মহল মনে করছে যতই পঞ্চায়েত ভোট এগিয়ে আসবে, ততই তৃণমূল-বিজেপির বাকযুদ্ধে উত্তপ্ত হবে এলাকা।
অমিত শাহ দেশে বিজেপি-র স্বর্ণযুগ আনতে নয়া পন্থা নির্ধারণ করেছেন। বলেছেন কোন মিশনে তিনি দেশে স্বর্ণযুবগ আনতে পারবেন। অমিত শাহের সেই কথার পরিপ্রেক্ষিতেই পার্থবাবু বলেন, আগে প্রস্তর যুগ, লৌহ যুগ, তাম্র যুগ পার হোক, তারপর তো স্বর্ণযুগ। স্বর্ণযুগের স্বপ্ন দেখতেই পারেন ওঁরা। কিন্তু তা দিবাস্বপ্ন হয়েই রয়ে যাবে।

বিজেপিকে ‘স্বর্ণযুগ’ কটাক্ষে বিঁধলেন পার্থ চট্টোপাধ্যায়

বিজেপি স্বর্ণযুগ আনতে দেশের ১২০টি লোকসভা আসনকে বেছে নিয়েছে। যেখানে বিজেপি-র তুলনায় কম শক্তি। সেই আসনগুলির মধ্যে যতগুলো সম্ভব আসনে জয় পেতে চায় তারা। এই ১২০-র মধ্যে এ রাজ্যের অধিকাংশ আসন রয়েছে। অমিত শাহ বলেন, ২০১৯-এ দুই তৃতীয়াংশ আসনে দখল করা তাঁদের লক্ষ্য। তা করতে গেলে এই ১২০ আসনকে তাঁদের টার্গেট করতে হবে।

রাজ্য বিজেপি অমিত শাহের দেখানো পথে লড়েই পিছিয়ে থাকা কেন্দ্রগুলিতে শক্তি বৃদ্ধি করতে উঠে পড়ে লেগেছে। এর সুফল আসন্ন পঞ্চায়েত ভোটে বিজেপি পাবে বলে মনে করছে দলের রাজ্য নেতৃত্ব। তারপর তো ২০১৯। সবশেষে লক্ষ্য ২০২১। নিশানায় অবিচল বিজেপি। বিশেষ করে কাঁথি দক্ষিণের ফল তাঁদের আত্মবিশ্বাস জোগাচ্ছে।

English summary
Partha Chatterjee attacked BJP about their 'Golden Age' theory
Please Wait while comments are loading...