Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পূজালিতে সন্ত্রাসে জড়িত বহিরাগতরাই, পুলিশি গ্রেফতারিতে উঠে এল সেই তথ্য

Subscribe to Oneindia News

পূজালিতে রবিবার পুরভোটের দিন ব্যাপক সন্ত্রাসে জড়িত বহিরাগতরাই। পুলিশ গ্রেফতারিতে উঠে এল এমনই তথ্য। সোমবার দক্ষিণ ২৪ পরগনার বিভিন্ন এলাকা থেকে ভোট-সন্ত্রাসে জড়িত চার অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। এখন পর্যন্ত চারজনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের বাড়ি ক্যানিং, জয়নগর ও বারুইপুর এলাকায়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে আগ্নেয়াস্ত্র। তাদের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

রবিবার পূজালি পুরসভা ভোটে ব্যাপক সন্ত্রাস চলে। সন্ত্রাসের আবহে এই ভোটে ব্যাপক হিংসা ছড়ায়। বোমাবাজি, গুলিতে তপ্ত হয়ে ওঠে এলাকা। দুষ্কৃতীরা বোমাবাজি গুলি চালিয়ে সন্ত্রাসের বাতাবরণ তৈরি করে ভোট লুঠ করতে উদ্যত হয়। পুলিশ ছিল একপ্রকার নীরব দর্শক। দিনভর দাপিয়ে বেড়িয়েছে বাইকবাহিনী। প্রকাশ্যেই আগ্নেয়াস্ত্র, বোমা নিয়ে ঘুরতে দেখা গিয়েছে ভোট-সন্ত্রাসীদের।

পূজালিতে সন্ত্রাসে জড়িত বহিরাগতরাই, পুলিশি গ্রেফতারিতে উঠে এল সেই তথ্য

এদিন চারজনকে গ্রেফতার করার পর ভোট-সন্ত্রাসের ঘটনায় জড়িত অন্যান্যদের পাকড়াও করার চেষ্টা চালাচ্ছে পুলিশ। শুধু এলাকায় সন্ত্রাস ছড়ানো নয়, সংবাদমাধ্যমেও রেয়াত করেনি এরা। ধৃতদের কাছে থেকে এদিন পুলিশ উদ্ধার করেছে প্রচুর আগ্নয়াস্ত্র, তাজা বোমা। আটটি বাইক বাজেয়াপ্ত করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, ধৃতদের মধ্যে একজনের বাড়ি ক্যানিংয়ে, দু'জনের বাড়ি জয়নগরে ও বাকি একজনের বাড়ি বারুইপুর এলাকায়। এই তথ্যই প্রমাণ করে বাইরে থেকে দুষ্কৃতীদের এনে কোনও বিশেষ রাজনৈতিক দল সন্ত্রাসের আবহে ভোট করতে উদ্যোগ নিয়েছিল। এমনকী বাইকবাহিনীকে প্রকাশ্যে বোমাভর্তি ব্যগ নিয়ে ঘুরতে দেখা গিয়েছে এলাকায়।

English summary
Outsiders involved in Pujali Municipal election terror, says Police
Please Wait while comments are loading...