Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ছোট আঙারিয়া কাণ্ডের একমাত্র সাক্ষীর ভাইকে পুড়িয়ে খুন গড়বেতায়

  • Written By:
Subscribe to Oneindia News

গড়বেতা, ১৫ জানুয়ারি : গড়বেতায় পুড়িয়ে খুন করা হল ওসমান মন্ডল নামে এক তৃণমূল নেতাকে। ওসমানের আর একটি পরিচয় অবশ্য রয়েছে। সে ছোট ছোট আঙারিয়া হত্যাকাণ্ডের একমাত্র সাক্ষী বক্তার মণ্ডলের ভাই। তাঁকেই জীবন্ত পুড়িয়ে মারার অভিযোগ উঠেছে।

এই ঘটনাকে কেন্দ্র করে বেশ উত্তেজনা ছড়িয়েছে পশ্চিম মেদিনীপুরের গড়বেতায়। জানা গিয়েছে, খুন হওয়া ওসমান মণ্ডল স্থানীয় একটি কোল্ড স্টোরেজে সিকিউরিটি গার্ডের কাজ করতেন। অভিযোগ সেখানেই তাঁকে পুড়িয়ে মারা হয়েছে। ঘটনার অভিযোগ পেয়েই তদন্তে নেমেছে পুলিশ।

ছোট আঙারিয়া কাণ্ডের একমাত্র সাক্ষীর ভাইকে পুড়িয়ে খুন গড়বেতায়

জানা গিয়েছে, শনিবার রাতে কোল্ড স্টোরেজে ডিউটিতে গিয়েছিলেন ওসমান। অভিযোগ, ভোর রাতের দিকে জনা কয়েকের একটি দুষ্কৃতী দল মুখ ঢেকে কোল্ড স্টোরেজে ঢুকে পড়ে বাইরে থেকে তালা লাগিয়ে দেয়। তারপর ওসমানের ঘরে আগুন লাগিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। ঘরের ভিতরে থাকা ওসমান মণ্ডলও আগুন পুড়ে মারা যান।

কোল্ডস্টোরেজে আগুন জ্বলতে দেখে স্থানীয়রা ও অন্যান্য কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। পুলিশে খবর দেওয়া হলে গড়বেতা থেকে পুলিশবাহিনী ছুটে আসে। তবে ওসমানকে বাঁচানো যায়নি। অগ্নিদগ্ধ ওসমানের দেহ এরপরে ময়নাতদন্তে পাঠায় পুলিশ।

এই ঘটনার পিছনে রাজনৈতিক দ্বন্দ্বের তত্ত্ব উঠে আসছে। তবে এছাড়া আর কোনও কারণ রয়েছে কিনা তা এখনও স্পষ্ট নয়। পুলিশ গোটা ঘটনা তদন্ত করে দেখছে।

প্রসঙ্গত, ২০০১ সালে পশ্চিম মেদিনীপুরের ছোট আঙারিয়া গ্রামে পাঁচজন তৃণমূল কর্মীকে খুন করা হয়েছিল। অভিযোগ উঠেছিল গড়বেতার স্থানীয় সিপিএম নেতৃত্বের বিরুদ্ধে। এই হত্যাকাণ্ড পরে রাজ্যের রাজনীতিতে আলোচনা করার মতো বিষয় হয়ে দাঁড়িয়েছিল। এর সঙ্গে ওসমানের মৃত্যুর সম্পর্ক রয়েছে কিনা তা পুলিশ খতিয়ে দেখছে।

English summary
Osman Mondal, brother of Chhoto Angaria massacre witness Baktar Mandal murdered
Please Wait while comments are loading...