Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পণ্ডিতিয়ার পর চারু মার্কেট, বেপরোয়া ড্রাইভিংয়ের বলি ১ বাইক আরোহী

  • By: oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ২৪ সেপ্টেম্বর : শহরে বেপরোয়া ড্রাইভিং চলছেই। পণ্ডিতিয়া প্লেসের পর এবার চারু মার্কেট। বেপরোয়া ড্রাইভিংয়ের বলি হলেন এক বাইক আরোহী। জখম হন এক জন। দু'জনের মাথাতেই হেলমেট ছিল না। শনিবার ভোররাতে চারু মার্কেটে ভবানী সিনেমা দুর্ঘটনাটি ঘটে। পুলিশ জানিয়েছে মৃতের নাম সজল ঘড়াই। জখম হয়েছেন বিশ্বনাথ ঘোষ।

বেপরোয়াভাবে ছুটছিল একটি প্রাইভেট কার। চারু মার্কেটের সামনে বাইকের সঙ্গে সঙ্ঘর্ষ হয় ওই প্রাইভেট কারটির। ছিটকে পড়ে বাইকটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় এক বাইক আরোহীর। জখম বাইক আরোহী বিশ্বনাথ ঘোষকে চিত্তরঞ্জন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় বাইক ও গাড়িটিকে আটক করেছে পুলিশ। তবে গাড়ির চালক পলাতক। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

পণ্ডিতিয়ার পর চারু মার্কেট, বেপরোয়া ড্রাইভিংয়ের বলি ১ বাইক আরোহী

পুলিশ জানতে পেরেছে, ঘাতক গাড়ির মালিক ও চালক সল্টলেকের বাসিন্দা। পুলিশ সূত্রে জানা গেছে, দুই বাইক আরোহীর কারও মাথায় হেলমেট ছিল না। বাইকটিও দ্রুত গতিতে ছুটছিল বলে তাঁরা জানতে পেরেছেন। রেলিংয়ে ধাক্কা লেগে মাথায় গুরুতর আঘাত পান দু'জনেই।

চারু মার্কেট থানার পুলিশ ঘটনাস্থেল এসে তাঁদের উদ্ধার করে। প্রথমে একটি স্থানীয় বেসরকারি হাসপাতাল ও পরে চিত্তরঞ্জন মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যায়। সেখানেই সজলকে মৃত বলে ঘোষণা করা হয়। বিশ্বনাথের অবস্থা আশঙ্কাজনক। শেষ পাওয়া খবর অনুযায়ী চারুমার্কেটের দুর্ঘটনায় জড়িত যশ চোধুরী থানায় গিয়ে পুলিশের কাছে ধরা দেন। এই যশ চৌধুরি শিল্পপতি প্রকাশ চৌধুরীর ছেলে। থানায় এসে আত্মসমর্পণের পর পুলিশ যশকে গ্রেফতার করেছে বলে জানা গিয়েছে।

English summary
One person died in a road accident, West Bengal
Please Wait while comments are loading...