Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

টাকার লোভেই খুন বৃদ্ধা, মুম্বই থেকে গ্রেফতার অভিযুক্ত

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ৬ অক্টোবর : টাকার লোভেই বৃদ্ধা খুন। সল্টলেকের সুকান্তনগরে বৃদ্ধা খুনের কিনারা করল পুলিশ। বুধবার মুম্বই থেকে গ্রেফতার করা হল মূল অভিযুক্ত কিরণ শেখকে। তাকে আজই ট্রানজিট রিমান্ডে কলকাতায় আনা হচ্ছে।

সুকান্তনগরের বাড়িতে নৃশংসভাবে খুন করা হয়েছিল এক বৃদ্ধাকে। রক্তাক্ত অবস্থায় তাঁর দেহ উদ্ধার হয়েছিল ঘরের মেঝে থেকে। এই ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে, কিছুদিন ধরেই বাড়ি মেরামতের কাজ হচ্ছিল। রাজমিস্ত্রির কাজ করছিল কিরণ শেখ। বৃদ্ধা খুনের পর থেকেই রহস্যজনকভাবে সে নিখোঁজ। সন্দেহের তির চলে যায় পুরোপুরি তার দিকে।

টাকার লোভেই খুন বৃদ্ধা, মুম্বই থেকে গ্রেফতার অভিযুক্ত

কিরণের খোঁজে তল্লাশি শুরু করে বিধাননগর পুলিশ কমিশনারেট। পুলিশ জানতে পারে কিরণ মুম্বই পালিয়ে গিয়েছে। তার মোবাইলের টাওয়ার লোকেশন ট্র্যাক করেই তাকে গ্রেফতার করে পুলিশ। মুম্বইয়ে প্রেমিকার সঙ্গে লুকিয়ে ছিল সে। এমনকী দুবাই পালিয়ে যাওয়ারও ছক কষেছিল।

ধরা পড়ে সে পুলিশের কাছে স্বীকার করেছে, টাকার লোভেই খুন করে বৃদ্ধাকে। টাকা লুঠ করাই তার উদ্দেশ্য ছিল। বৃদ্ধাকে সে খুন করতে চায়নি। কিন্তু বাধা পেয়েই খুন করে সে। বৃদ্ধার বাড়িতে বহুদিন কাজ করার সূত্রে তার অবাধ যাতায়াতও ছিল ওই বাড়িতে।

English summary
Old lady murder at Salt Lake, suspect arrested from Mumbai
Please Wait while comments are loading...