Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মুখ্যমন্ত্রীর নামে লেখা কুরুচিকর মন্তব্য, বাসে আগুন লাগিয়ে দিলেন সমর্থকরা

Subscribe to Oneindia News

উত্তর দিনাজপুর, ১৯ ডিসেম্বর : দিদির নামে নিন্দা, লঙ্কাকাণ্ড ঘটালেন তৃণমূল কর্মী সমর্থকরা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে আপত্তিকর মন্তব্য লেখা থাকায় বাসে আগুন লাগিয়ে দেওয়া হল। বিহার থেকে আসা বাসগুলি জ্বলল উত্তর দিনাজপুরের রায়গঞ্জের ৩১ নম্বর জাতীয় সড়কে।

৩১ নম্বর জাতীয় সড়ক ধরে বিহার থেকে আসছিল বাসগুলি। তৃণমূল কর্মী সমর্থকরা জানতে পারেন বাসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে আপত্তিকর মন্তব্য লেখা রয়েছে। তাতেই রোষানল ছড়িয়ে পড়ে। তৃণমবূল কর্মী সমর্থকরা এই লেখার কথা জানতে পেরে প্রতিবাদে সামিল হন। উত্তর দিনাজপুরের পাঞ্জিপাড়ার কাছে য়বাস থামাল একদল তৃণমূল কর্মী সমর্থক।

মুখ্যমন্ত্রীর নামে লেখা কুরুচিকর মন্তব্য, বাসে আগুন লাগিয়ে দিলেন সমর্থকরা

তাঁরা বাসে উঠে দেখেন, সত্যিই বাসে লেখা রয়েছে তাঁদের মুখ্যমন্ত্রী নামে নানা খারাপ কথা। তখনই বাস থেকে যাত্রীদের নেনে যেতে বলেন ক্ষুব্ধ সমর্থকরা। বাস থেকে যাত্রীদের নামিয়ে বাসে আগুন জ্বালিয়ে দেওয়া হয়।

অগ্নিসংযোগের পর দাউ দাউ করে জ্বলতে থাকে বাস। এই অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে আসে দু'টি দমকলের ইঞ্জিন। জাতীয় সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে। ব্যহাত হয় যান চলাচল। বিশাল পুলিশবাহিনী নামিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালানো হয়। ৩১ নম্বর জাতীয় সড়কে যান চলাচল স্বাভাবিক হতে সময় লেগে যায় তিন ঘণ্টারও অধিক।

English summary
Offensive comments written in the name of the chief minister of West Bengal in Bihar's bus. TMC supporters set fire to this bus at Uttar dinajpur
Please Wait while comments are loading...