Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

শুধু চিটফান্ড-টেটই নয়, হাসপাতালের টাকাতেও পুষ্ট দিদির ভাইয়েরা : দিলীপ ঘোষ

Subscribe to Oneindia News

হাওড়া, ৭ মার্চ : রাজ্যে টাকা লুঠের উৎসব চলছে। আগে সারদা, রোজভ্যালি-সহ চিটফান্ডকাণ্ডের টাকা লুটেছে শাসকদল। তারপর টেট কেলেঙ্কারি তো আছেই। এমনকী রাজ্যের হাসপাতালগুলিতেও টাকা লুঠ করে দিদির ভাইয়েরা। তৃণমূল নেতা-নেত্রীদের বিরুদ্ধে এমনই অভিযোগ আনলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। হাওড়ার উলুবেড়িয়ায় তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে নয়া এই অভিযোগ আনেন তিনি।

এদিন উলুবেড়িয়ার রঘুদেবপুরে দিলীপ ঘোষের উপস্থিতিতে সিপিএম ও তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন শতাধিক কর্মী। তিনি বলেন, এমন অনেক মানুষই শাসক ও বিরোধীদল ছেড়ে বিজেপি শিবিরে যোগ দেবেন। মানুষ বুঝতে পেরে গিয়েছেন বিরোধী দল সিপিএম ও কংগ্রেসের কোনও অস্তিত্ব নেই রাজ্যে। আর শাসকদল মিথ্য প্রতিশ্রুতি দিয়ে চলেছে। এরা শুধু টাকা লুঠ করতেই জানে।

শুধু চিটফান্ড-টেটই নয়, হাসপাতালের টাকাতেও পুষ্ট দিদির ভাইয়েরা : দিলীপ ঘোষ

দিলীপবাবু বলেন, যাঁদের কোনও মান সম্মান নেই, তাঁরাই আবার মানহানির মামলা করেছেন। নিজেরা শুধু টাকা লুঠ করে চলেছে, আর কোনও কাজ করতে পারে না এরা। তাঁর অভিযোগ, বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষ যদি অতিরিক্ত টাকা না নেয়, তবে দিদির ভাইদের পকেট খালি হয়ে যাবে। এ রাজ্যের শাসকদল দুর্নীতিতে ছেয়ে গিয়েছে।

এদিন মিড ডে মিলে আধার কার্ড নিয়েও মুখ খোলেন তিনি। বলেন, আধার কার্ড বাধ্যতামূলক না করলে দুর্নীতি বন্ধ হবে না। তাই কেন্দ্রীয় সরকার এই নির্দেশ জারি করেছে। জলপাইগুড়ি হোমকাণ্ডে বিজেপিকে ফাঁসানো হচ্ছে বলে ব্যাখ্যা দিয়ে তৃণমূলও যে এই ঘটনায় জড়িত বলে অভিযোগ করেন।

English summary
Not only Chit Fund, TMC leaders makes profit from Hospital's money too, attacks Dilip Ghosh
Please Wait while comments are loading...