Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

তোলার টাকা না পেয়ে বাইককে ধাওয়া, পুলিশ ভ্যানের ধাক্কায় জখম ৩

Subscribe to Oneindia News

বীরভূম, ১৭ ফেব্রুয়ারি : তোলার টাকা না পেয়ে বাইক আরোহীকে ধাওয়া করেছিল পুলিশ। সিউড়ি সাহেব বাজারের কাছে ওই বাইকে ধাক্কা দেয় পুলিশ ভ্যানটি। অভিযোগ, পুলিশ তোলা না পেয়ে ওই বাইক আরোহীকে পিষে মারতে চেয়েছিল। এই অভিযোগে অগ্নিগর্ভ হয়ে ওঠে এলাকা। উত্তেজিত জনতা পুলিশ ভ্যানে ভাঙচুর করে অগ্নিসংযোগের চেষ্টা করে বলেও অভিযোগ।

ওই পুলিশের ভ্যানের ধাক্কায় জখম হন স্ত্রী-সন্তানসহ ওই বাইক আরোহী। অভিযোগ, বীরভূমের চন্দ্রপুর থানার পুলিশ ওই বাইক আরোহীকে থামিয়ে এক হাজার টাকা চায়। টাকা না দিয়ে ওই বাইক আরোহী বাইক নিয়ে পালিয়ে আসে। তখনই পুলিশ তাঁকে ধাওয়া করে। ওই বাইকে ছিলেন তাঁর স্ত্রী ও সন্তান। সাহেববাজারের কাছে বাইকে ধাক্কা দেয় পুলিশ ভ্যানটি। ছিটকে পড়েন বাইক আরোহী ও তাঁর স্ত্রী-সন্তান।

তোলার টাকা না পেয়ে বাইককে ধাওয়া, পুলিশ ভ্যানের ধাক্কায় জখম ৩

এরপরই উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকা। স্থানীয় বাসিন্দারা পুলিশ ভ্যানটিকে আটক করে বিক্ষোভ দেখায়। ভাঙচুর করা হয় পুলিশ ভ্যানে। অগ্নিসংযোগেরও চেষ্টা করা হয়। শুভবুদ্ধসম্পন্ন মানুষেরা অগ্নিসংযোগে বাধা দেন। অভিযোগ, পুলিশ এখন অন্য থানা এলাকাতে ধাওয়া করেও তোলা তুলতে তৎপর।

এই সময় ঘটনাস্থল দিয়ে পাশ করছিলেন বারভূম জেলা পরিষদের সভাধিপতি বিকাশ রায়চৌধুরী। তাঁকে ঘিরেও বিক্ষোভ দখানো হয়। এরপর বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থেল এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

English summary
Not to getting money of bride police chased to bike-rider. 3 were wounded in police van crash.
Please Wait while comments are loading...