Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ধৃত অভিযুক্তকে নেবে না পুলিশ, জওয়ানরা ঠায় দাঁড়িয়ে থানায়

Subscribe to Oneindia News

শিলিগুড়ি, ৯ মার্চ : পুলিশের অসহযোগিতায় থানায় ঠায় দাঁড়িয়ে এসএসবি জওয়ানরা। অভিযুক্তকে নিতে রাজি নয় পুলিশ। অসহায় সীমা সুরক্ষা বলের জওয়ানরা। পুলিশের কাছে ধৃত অভিযুক্তকে গ্রেফতারের দাবি জানিয়েও সাড়া পাননি তারা। পুলিশের এই অসহযোগিতার সাক্ষী থাকল দার্জিলিংয়ের মাটিগাড়া। মাটগাড়া থানার দ্বারস্থ হয়ে সীমা সুরক্ষা বলের জওয়ানরা কিংকর্তব্যবিমূঢ়।

মাটগাড়া এলাকা থেকে সীমা সুরক্ষা বলের জওয়ানরা এক দুষ্কৃতীকে গ্রেফতার করে। তার কাছ থেকে উদ্ধার হয় মাদক ও জালনোট। এরপরই ধৃত দুষ্কৃতীকে নিয়ে জওয়ানরা রাতেই মাটিগাড়া থানায় আসে। কিন্তু পুলিশ ওই অভিযুক্তকে নিতে চায়নি। পুলিশের দাবি, থানাকে না জানিয়েই অভিযান চালিয়েছে জওয়ানরা। ফলে ওই দুষ্কৃতীকে তারা নিতে পারবে না।

ধৃত অভিযুক্তকে নেবে না পুলিশ, জওয়ানরা ঠায় দাঁড়িয়ে থানায়

এরপরই সীমা সুরক্ষা বলের জওয়ানরা পাল্টা জানায়, তাঁরা অভিযান চালানোর আগে মাটিগাড়া থানাকে জানিয়েছিলেন। তারপরই এলাকায় অভিযান চালিয়ে মাদক ও জালনোট পাচারকারী যুবককে আটক করা হয়। পুলিশ যাওয়ার আগেই তারা ধরে ফেলে। এরপর পুলিশের হাতে তুলে দেওয়ার তাদের কর্তব্য। কিন্তু সেই দায়িত্ব পালনে বাধা হয়ে দাঁড়িয়েছে খোদ রাজ্য পুলিশই।

জওয়ানরা এখন বিপাকে পড়েছে ধৃত দুষ্কৃতীকে নিয়ে। শিলিগুড়ি পুলিশ কমিশনারের দ্বারস্থ হওয়া ছাড়া গতি নেই জওয়ানদের। কমিশনার এই ঘটনায় কী ব্যবস্থা নেন, এখন তা-ই দেখার।

English summary
Police did not take the detained criminal, Soldiers motionlessly stood at Matigara police station of Dargiling.
Please Wait while comments are loading...