Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

শ্রীনু হত্যাকাণ্ডে হাত নেই দিলীপ ঘোষের, জবানবন্দির পর দাবি ধৃত নন্দ দাসের

Subscribe to Oneindia News

কলকাতা, ১৬ জানুয়ারি : শ্রীনু নাইডু হত্যাকাণ্ডে হাত নেই বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। মেদিনীপুর আদালতে জবানবন্দি দিতে এসে এমনটাই দাবি করল শ্রীনু হত্যাকাণ্ডে অন্যতম অভিযুক্ত নন্দ দাস। সাংবাদিকদের প্রশ্নবাণের মুখে নন্দ দাস জানিয়ে দিল, দিলীপ ঘোষ জড়িত নন, রামবাবু এক মধ্যে আছে কি না আমি জানি না। নন্দ দাস নিজেও এই হত্যাকাণ্ডে জড়িত নয় বলেও দাবি তার।

শ্রীন নাইডু হত্যা কাণ্ডে ইতিমধ্যে আট জনকে গ্রেফতার করা মেদিনীপুর জেলা পুলিশ। পুলিশ সুপার ভারতী ঘোষ জানান, সেদিন হামলার সময় ১১ জন দুষ্কৃতী হানা দিয়েছিল। তাদের তিনজনকে এখনও গ্রেফতার করা যায়নি। এদিন ধৃতদের মধ্য নন্দ দাস ও আর এক বন্দির জবানবন্দি গ্রহণ করে মেদিনীপুর জেলা আদালত। গোপান জবানবন্দিতে নন্দ কী বলেছে, তা জানা যায়নি। তবে আদালত থেকে বেরিয়ে নন্দ দাবি করে, সে এই খুনে জড়িত নয়। এই খুনের ঘটনায় বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষেরও হাত নেই।

শ্রীনু হত্যাকাণ্ডে হাত নেই দিলীপ ঘোষের, জবানবন্দির পর দাবি ধৃত নন্দ দাসের

এদিকে সরকারি আইনজীবীকে ফের প্রাণনাশের হুমকি দেওয়া হয় এদিন। এদিন আবার একটি নতুন নম্বর থেকে ফোন আসে। রবিবার বিকেলও একটি নম্বর থেকে ফোন করে অজ্ঞাত পরিচয় ব্যক্তি হুমকি দিয়েছিল, শ্রীনু হত্যাকাণ্ড নিয়ে বেশি কথা বললে, ফল ভালো হবে না। এদিন সরকারি আইনজীবীকে হুমকি ফোন করায় অন্যান্য আইনজীবীরা অভিযুক্তদের হয়ে কোনও মামলা লড়বেন না বলেও স্থির করেন।

আট জনকে গ্রেফতারের পরেই তাদের উপর আরও বড় মাথা আছে বলে দাবি করেন তদন্তকারী অফিসাররা। উঠে আসে রামবাবুর যোগও। তারপর শ্রীনু-র স্ত্রী পূজা দাবি করেন, এই হত্যাকাণ্ডে মাথা হলেন বিদেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁর উসকানিতেই এই হত্যা বলে অভিযোগ তাঁর। দিলীপ ঘোষ এরপর সিবিআই তদন্ত দাবি করেন।

English summary
There is no hand of Dilip Ghosh in murder of Srinu. Arrested Nanda Das Claimed that.
Please Wait while comments are loading...