Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

হাসপাতালে ঘুমন্ত মায়ের পাশ থেকে সদ্যোজাত চুরি করে পালানোর চেষ্টা, ধরা পড়ে গণপিটুনি

Subscribe to Oneindia News

বর্ধমান, ৩ ডিসেম্বর : ঘুমন্ত মায়ের পাশ থেকে সদ্যোজাতকে চুরি করতে গিয়ে ধরা পড়ে গেল এক মহিলা। শিশুচোরকে হাতেনাতে ধরে ফেলে গণপিটুনি দেন মহিলা রোগীরাই। বর্ধমানের কালনা মহকুমা হাসপাতালে ঘটে চাঞ্চল্যকর এই ঘটনা। গণধোলাইয়ের পর ধৃত মহিলাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। পুলিশ ওই মহিলাকে গ্রেফতার করেছে। এই ঘটনার সঙ্গে হাসপাতালের কেউ জড়িয়ে রয়েছে কি না খতিয়ে দেখছে পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে ওই মহিলার সঙ্গে হাসপাতালের কী যোগসূত্র রয়েছে।

কালনা হাসপাতালের প্রসূতি বিভাগে গতকালই সন্তানের জন্ম দেন মা। শিশুকে পাশে নিয়ে যেই একটু তন্দ্রা ধরেছে, অমনি মায়ের পাশ থেকে শিশুকে নিয়ে চম্পট দেওয়ার চেষ্টা কর এক মহিলা। পাশের বেডের রোগী ও রোগীর বাড়ির আত্মীয়-স্বজনরা দেখে ফেলেন ওই মহিলার কীর্তি। এবং সঙ্গে সঙ্গে তৎপর হয়ে ওই মহিলাকে হাতেনাতে ধরে ফেলেন।

হাসপাতালে ঘুমন্ত মায়ের পাশ থেকে সদ্যোজাত চুরি করে পালানোর চেষ্টা, ধরা পড়ে গণপিটুনি

তারপর হাসপাতালের মধ্যেই শুরু হয় উত্তম-মধ্যম ধোলাই। কিল-চড়-ঘুসি। ছুটে আসেন হাসপাতালের কর্মী-নার্স-চিকিৎসকরা। খবর দেওয়া হয় থানায়। পুলিশ ঘটনাস্থলে এসে গ্রেফতার করে মহিলাকে।

পুলিশ এখন জানার চেষ্টা চালাচ্ছে, ওই মহিলার সঙ্গে হাসপাতালের কোনও যোগ রয়েছে কি না। তাহলে এই হাসপাতালেও কি শিশু চুরির র‍্যাকেট রয়েছে? ধৃত মহিলাকে জিজ্ঞাসাবাদ করে জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ। উল্লেখ্য, বাদুড়িয়ার নার্সিং হোমে বিস্কুটের কার্টুনে শিশু উদ্ধারের পর থেকেই রাজ্যের চিকিৎসালয়গুলিতে শিশু পাচার চক্রের জাল সামনে এসে পড়েছে।

একের পর এক নার্সিংহোম, হোম, বৃদ্ধাশ্রম, প্রতিবন্ধী আশ্রমেও এই চক্রের জাল ছড়িয়েছে। এমনকী সরকারি হাসপাতালেও শিশু চুরি চক্রের হদিশ মিলেছে। মেদিনীপুর হাসপাতালের পর এবার কালনা মহকুমা হাসপাতাল এই ঘটনার সাক্ষী।

English summary
The newborn baby stole from hospital of Kalna subdivision in Burdwan. Thief trying to escape. She was caught and beaten by patient party.
Please Wait while comments are loading...