Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ফের নতুন ২০০০-এর জালনোট উদ্ধার মালদহে

Subscribe to Oneindia News

মালদহ, ২৭ মার্চ : ফের জাল নোট উদ্ধার হল মালদহ থেকে। মালদহের কালিয়াচকের মণ্ডাই গ্রাম থেকে উদ্ধার করা হয় এক লক্ষ টাকার জাল নোট। পুরো টাকাটাই নতুন দু'হাজার টাকার জাল নোট। সেইসঙ্গে জাল নোট পাচারের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে বৈঞ্চবনগর থানার পুলিশ।

জাল নোট পাচারের উদ্দেশ্যে ভারত-বাংলাদেশের সীমান্ত গ্রাম কালিয়াচকের মণ্ডাইয়ে জড়ো হয়েছিল জাল নোট পাচারকারীরা। গোপন সূত্রে খবর পেয়ে বৈষ্ণবনগর থানার পুলিশ অভিযান টালায় ওই এলাকায়। বমাল দুই পাচারকারীকে জালে পুরতে সমর্থ হয় পুলিশ। পুলিশ জানিয়েছে ধৃত জালনোট পাচারকারীর নাম বিভীষণ মণ্ডল ও বঙ্কিম সরকার।

ফের নতুন ২০০০-এর জালনোট উদ্ধার মালদহে

তাদের দু'জনের কাছ থেকে উদ্ধার হওয়া ৫০টি দু'হাজার টাকার নোট বাজেয়াপ্ত করা হয়েছে। দু'জনকেই গ্রেফতার করে পুলিশ। ধৃতদের বাড়ি মণ্ডাই গ্রামে। সোমবার তাদের আদালতে পেশ করা হয়। ভারতীয় দণ্ডিবিধির ৪৮৯ বি ও ৪৮৯ সি ধারায় দুই অভিযুক্তের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

এর আগে একাধিকবার মালদহের সীমান্তবর্তী এলাকা থেকে জাল নোট উদ্ধার হয়েছে সাম্প্রতিক সময়ে। মালদহ জেলা পুলিশের সঙ্গে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা এনআইএ-ও সক্রিয় জালনোট চক্রের জাল কাটতে। কিন্তু দিনের পর দিন মালদহকে ঘাঁটি করেই দেশে ছড়িয়ে পড়ছে জাল নোট।

এদিনই ভোররাতে মালদহের কালিয়াচক থেকে আগ্নেয়াস্ত্র-সহ টুটুল মিঞা নামে এক কুখ্যাত দুষ্কৃতীকে গ্রেফতার করেছে পুলিশ। তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটি পাইপগান।

English summary
New 2000 fake currency recovered from Malda again
Please Wait while comments are loading...