Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

প্রতিবেশীর ছাদে বল পাড়তে গেলে ধাক্কা, নিচে পড়ে খেলোয়াড় আশঙ্কায়

Subscribe to Oneindia News

উত্তর ২৪ পরগনা, ১৪ মার্চ : প্রতিবেশীর ছাদে উঠে গিয়েছিল বল। তা পাড়তে যেতে ছাদ থেকে যুবককে ধাক্কা মেরে ফেলে দেওয়ার অভিযোগ উঠল বাড়ির মালিকের বিরুদ্ধে। সোমবার চাঞ্চল্যকর এই ঘটনা ঘটে উত্তর ২৪ পরগনার নৈহাটির ব্যানার্জি পাড়ায়। গুরুতর জখম প্রীতম রায়চৌধুরী নামে ফার্স্ট ডিভিশনের ওই খেলোয়াড় নৈহাটির এক হাসপাতালে ভর্তি। থানায় অভিযোগ করলেও অভিযুক্তকে গ্রেফতার করেনি পুলিশ। পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ এনেছে প্রীতমের পরিবার।

নৈহাটির প্রীতম নিমতা স্পোর্টিং ও কলকতা আর্বানের নিয়মিত খেলোয়াড়। হোলির দিন পাড়ার বন্ধুদের সঙ্গে খেলছিলেন। তখনই ঘটে বিপত্তি। বলটি উঠে যায় প্রতিবেশী অরুণ পালের বাড়ির ছাদে। তা পাড়তে কার্ণিশ বেয়ে ছাদে ওঠেন প্রীতম। তখনই তাঁকে ধাক্কা মেরে ফেলে দেন বলে অভিযোগ অরুনবাবুর বিরুদ্ধে। ছাদ থেকে পড়ে অজ্ঞান হয়ে যান প্রীতম। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

প্রতিবেশীর ছাদে বল পাড়তে গেলে ধাক্কা, নিচে পড়ে খেলোয়াড় আশঙ্কায়

মঙ্গলবার তাঁর অস্ত্রোপচার হওয়ার কথা। এই দুর্ঘটনায় পর প্রীতমের খেলার কেরিয়ার নিয়ে চিন্তাপ পরিবার-পরিজন, এমনকী প্রতিবেশীরাও। নৈহাটি থানায় খুনের চেষ্টার মামলা রুজু করা হয়েছে। অরুণ পালের শাস্তি দাবি করেছে প্রতিবেশীরা। পুলিশি নিষ্ক্রিয়তায় তাঁকে গ্রেফতার করা হচ্ছে না বলে অভিযোগ।

English summary
Neighbor pushed the first division player from roof when he went to take ball. Player is seriously injured to fell down.
Please Wait while comments are loading...