Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

প্রসবের সময় ছিঁড়ে বেরিয়ে এল গর্ভস্থ শিশুর মাথা, বেনজির গাফিলতি জঙ্গিপুর ব্লক হাসপাতালে

Subscribe to Oneindia News

মুর্শিদাবাদ, ২৯ এপ্রিল : প্রসবের সময় ছিঁড়ে বেরিয়ে এল গর্ভস্থ শিশুর মাথা। সেই অবস্থায় তা ব্যাগে ভরে রেফার করে দেওয়া হল প্রসূতিকে। চাঞ্চল্যকর এই ঘটনা মুর্শিদাবাদের জঙ্গিপুর ব্লক স্বাস্থ্যকেন্দ্রে। ব্লক মেডিকেল অফিসার এই অভিযোগ অস্বীকার করেছেন। তাঁর দাবি, প্রসূতির অবস্থা খুব খারাপ ছিল। তাঁকে বাঁচাতেই রেফার করে দেওয়া হয়। তবু চিকিৎসকের বিরুদ্ধে এই গাফিলতির অভিযোগ ওঠায়, তা খতিয়ে দেখা হবে।

প্রথমে জঙ্গিপুর ব্লক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছিল ওই প্রসূতিকে। সেখানেই প্রসবের সময় গর্ভস্থ শিশুর মাথা ছিঁড়ে বেরিয়ে আসে বলে অভিযোগ। তারপর প্রসূতির পরিবারকে না জানিয়েই রোগীকে অন্য হাসপাতালে স্থানান্তরিত করে দেওয়া হয়। সেইসঙ্গে একটি ব্যাগে কাটা মুণ্ডটি ভরে অ্যাম্বুলেন্সে করে পাঠিয়ে দেওয়া হয় বলে অভিযোগ।

প্রসবের সময় ছিঁড়ে বেরিয়ে এল গর্ভস্থ শিশুর মাথা, বেনজির গাফিলতি জঙ্গিপুর ব্লক হাসপাতালে

এরপর ওই হাসপাতালে প্রসূতির সন্তান প্রসবের পর দেখা যায়, শিশুর মাথা নেই। কোথায় গেল শিশু মাথা? শুরু হয়ে খোঁজাখুঁজি। তখনই অ্যাম্বুলেন্সের ভিতরে একটি ব্যাগ থেকে পাওয়া যায় কাটা মুণ্ডটি। চাঞ্চল্য ছড়িয়ে পড়ে হাসপাতালে।

অভিযোগরে তির জঙ্গিপুর হাসপাতালের চিকিৎসকের দিকে। কীভাবে এই ঘটনা ঘটল? তার ব্যাখ্যা দিতে পারেননি চিকিৎক। ব্লক মেডিকেল অফিসার জানান, প্রসূতিকে বাঁচাতেই চটজলদি রেফার করা হয়েছে। অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।

English summary
Negligence in Jangipur Block Hospital, the unborn child's head torn out on birth!
Please Wait while comments are loading...