Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বান্ধবীকে প্রতারিত যুবকের হাত থেকে বাঁচাতে গিয়ে অ্যাসিড হামলায় মৃত্যু তরুণীর

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

নদিয়া ও কলকাতা, ১৮ অক্টোবর : বান্ধবীকে একটি খারাপ ছেলের খপ্পর থেকে বাঁচাতে গিয়ে অ্যাসিড হামলায় মৃত্যু হল এক তরুণীর। মৃত তরুণীর নাম মৌ রজক। মৌ-এর মা টুলু রজকও গুরুতর জখম হন অ্যাসিড হামলায়। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নদিয়ার হাঁসখালিতে। মঙ্গলবার কলকাতার এনআরএস হাসপাতালে মায়ের পাশের বেডেই মৃত্যু হল মেয়ের। এই ঘটনায় মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপ দাবি করেছেন মৌ-এর পরিবারের সদস্যরা।

ঘটনার সূত্রপাত নবমীর রাতে। মায়ের পাশে শুয়ে ঘুমাচ্ছিলেন মৌ। জানলার ফাঁক দিয়ে অ্যাসিড ছোড়ে দুষ্কৃতীরা। মা-মেয়ে দু'জনেই গুরুতর জখম হন। মায়ের গায়ে কম্বল থাকার কারণে তাঁর গায়ে কম অ্যাসিড পড়ে। মৌ-এর দেহের অনেকাংশ পুড়ে যায় এই হামলায়। অভিযুক্ত আনসার নামে এক যুবক। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করা যায়নি।

বান্ধবীকে প্রতারিত যুবকের হাত থেকে বাঁচাতে গিয়ে অ্যাসিড হামলায় মৃত্যু তরুণীর

মৌ-এর দিদি বলেন, মৃত্যুর আগে বোন জানিয়েছিল, তার এক বান্ধবী একটি খারাপ ছেলের খপ্পরে পড়েছিল। তন্ময় নামে ওই ছেলেটি বান্ধবীর সঙ্গে প্রেম করত। ওর আসল নাম আনসার বলে জানিয়েছিল মৌ। মৌকেও ওই ছেলেটি প্রেমের প্রস্তাব দিয়েছিল। একাধিক মেয়ের সঙ্গে ওর সম্পর্ক ছিল। আর সবই আলাদা আলাদা নামে। সেই কথা জানতে পেরে বান্ধবীকে সাবধান করেছিল সে।

কিন্তু বোনের বান্ধবী সেই কথায় কান দেয়নি। দু'জনের সম্পর্ক ভেঙে দিতেই মৌ মনগড়া কথা বলছে বলে জানায় বোনের ওই বান্ধবী। বাধ্য হয়েই বান্ধবীকে বাঁচাতে তার বাবা-মাকে পুরো বিষয়টি জানায়। এরপরই ঘটে অ্যাসিড হামলার ঘটনা। এই ঘটনার পিছনে বোনের ওই বান্ধবী ও তাঁর প্রেমিক রয়েছে বলে অভিযোগ মৌ-এর পরিবারের। তাঁরা এ ব্যাপারে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান বলেও ইচ্ছা প্রকাশ করেছেন।

English summary
Nadia acid attack : one girl died
Please Wait while comments are loading...