Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বন্ধ এটিএম রহস্য-আগুনে পুড়ে ছাই, কালনায় উত্তেজনা

Subscribe to Oneindia News

বর্ধমান, ৫ ডিসেম্বর : রহস্য-আগুনে ভস্মীভূত এটিএম। সোমবার সকালে আচমকাই আগুন লেগে যায় বর্ধমানের কালনার বৈদ্যপুরের এই এটিএম কাউন্টারে। এটি একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এটিএম বলে জানানো হয়েছে প্রশাসনের তরফে। দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ততক্ষণে পুড়ে ক্ষার হয়ে গিয়েছে এটিএমটি। বন্ধ এটিএমে টাকা না পাওয়ার ক্ষোভেই এই আগুন কি না খতিয়ে দেখছে পুলিশ।

অভিযোগ, দীর্ঘদিন ধরে এটিএমে এসে টাকা না পেয়ে ফিরে যাচ্ছেন মানুষ। এই ছবি শুধু কালনার নয়, রাজ্য তথা দেশের প্রতিটি এলাকাতেই। মানুষ আসছেন, লাইনে দাঁড়াচ্ছেন, কেউ টাকা পাচ্ছেন, বেশিরভাগই না পেয়ে ফিরে যাচ্ছেন। হতাশা গ্রাস করছে সারা দেশে। কালনার বৈদ্যপুরও এর বাইরে নয়। অ্যাকাউন্টে টাকা থাকলেও, হাতে টাকা নেই, সংসার অচল। মানষের ক্ষোভ দিন দিন বাড়ছেই।

বন্ধ এটিএম রহস্য-আগুনে পুড়ে ছাই, কালনায় উত্তেজনা

এই অবস্থার মধ্যেই কালনার এটিএমে আগুন তাই রহস্যের সৃষ্টি করেছে। কী কারণে এই আগুন, তা একেবারেই অস্পষ্ট। তবে পুলিশ বা দমকল উড়িয়ে দিচ্ছে না অন্তর্ঘাতের আশঙ্কা। টাকা না পেয়ে মানুষের ক্ষোভের আগুন ছড়িয়ে পড়তেই পারে এটিএম কাউন্টারে। সেই ঘটনাই এক্ষেত্রে ঘটেছে কি না, তা তদন্তাসাপেক্ষ। এটিএম কাউন্টারের সঙ্গে, এটিএম মেশিনটিও ক্ষতিগ্রস্থ হয়েছে।

English summary
Mystery-fire in a shut-down ATM counter in Kalna of Burdwan. Suddenly a fire spread in the ATM counter at monday morning
Please Wait while comments are loading...