Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বৌদির সঙ্গে অবৈধ সম্পর্ক জেনে ফেলায় নোদাখালিতে খুন নববিবাহিতা স্ত্রীকে!

Subscribe to Oneindia News

বৌদির সঙ্গে অবৈধ সম্পর্কের কথা জেনে গিয়েছিলেন নববিবাহিতা স্ত্রী। তার জেরেই কি খুন হতে হল তাঁকে? চাঞ্চল্যকর এই অভিযোগ উঠেছে দক্ষিণ ২৪ পরগনার নোদাখালিতে। অভিযোগ, বিয়ের ন'দিনের মাথায় শ্বশুরবড়িতে বধূর রহস্যমৃত্যুর জন্য দায়ী স্বামীর অবৈধ সম্পর্কই। দোষীদের শাস্তির দাবিতে নোদাখালি থানায় বিক্ষোভ দেখান মৃতার বাপের বাড়ির সদস্যরা। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত স্বামীকে।

মাত্র ন'দিন আগে বকুলতলার কাকলি কয়ালের সঙ্গে বিয়ে হয় দক্ষিণ বাওয়ালির কুণাল অধিকারীর। বৃহস্পতিবার সকালে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয় শ্বশুরবাড়ি থেকে। মেয়ের মৃত্যুর খবর পেয়ে ছুটে আসেন বাপের বাড়ির লোকজনরা।

বৌদির সঙ্গে অবৈধ সম্পর্ক জেনে ফেলায় নোদাখালিতে খুন নববিবাহিতা স্ত্রীকে!

তাঁদের অভিযোগ, খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে কাকলির দেহ। নোদাখালি থানায় তাঁরা অভিযোগ করেন, বৌদির সঙ্গে অবৈধ সম্পর্কের কথা জানতে পেরে গিয়েছিল কাকলি। সেই কারণেই তাঁকে দুনিয়া থেকে সরিয়ে দেওয়া হয়েছে।

এর পাশাপাশি পণের অভিযোগও করেছেন কাকলির বাপের বাড়ির লোকজন। বিয়ের মাত্র ন'দিনে মধ্যেই বাপের বাড়ি থেকে টাকা আনার জন্য চাপ দিচ্ছিল কুণাল। সেকথা কাকলি বাড়িতে জানিয়েছিল। পুলিশ কাকলির দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে। কাকলি আত্মঘাতী হয়েছেন নাকি তাঁকে খুন করা হয়েছে খতিয়ে দেখছে পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের বিষয়টিও।

English summary
Mystery death of housewife, accused husband for extra marital relationship
Please Wait while comments are loading...