Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

টিউশনে বেরিয়ে রহস্য মৃত্যু দশম শ্রেণির ছাত্রীর, উলুবেড়িয়ার রেল লাইনে দেহ উদ্ধার

Subscribe to Oneindia News

হাওড়া, ৫ এপ্রিল : টিউশনে বেরিয়ে দশম শ্রেণির ছাত্রীর রহস্যমৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়াল উলুবেড়িয়ায়। মঙ্গলবার রাতে উলুবেড়িয়া ও ফুলেশ্বর স্টেশনের মাঝে লতিবপুরে রেল ট্র্যাক থেকে উদ্ধার হয় ঈশা তরফদার নামে ওই ছাত্রীর দেহ। টিউশনে বেরিয়ে কেন ওই ছাত্রী রাতে রেললাইনের ধারে গেল তা নিয়ে রহস্য দানা বেঁধেছে। ছাত্রীটির সাইকেলও উদ্ধার করা যায়নি। আত্মহত্যা নাকি খুন তা নিয়ে ধন্দে পুলিশ।

উলুবেড়িয়ার হাটকালীগঞ্জের বাসিন্দা ঈশা। বীণাপাণি গার্লস হাইস্কুলের দশম শ্রেণির ছাত্রী। পড়াশোনায় বেশ ভালো। মঙ্গলবার বিকেল চারটে নাগাদ সে টিউশন পড়তে বেরিয়েছিল। কিন্তু রাত পর্যন্ত ফিরে না আসায় বাড়ির লোক খোঁজাখুঁজি শুরু করে। টিউটরের কাছে গিয়েও তার কোনও খোঁজ মেলেনি। জানানো হয়, নির্দিষ্ট সময়ে পড়ার ছুটির পর সে ফিরে গিয়েছে।

টিউশনে বেরিয়ে রহস্য মৃত্যু দশম শ্রেণির ছাত্রীর, উলুবেড়িয়ার রেল লাইনে দেহ উদ্ধার

ইত্যবসরে উলুবেড়িয়া জিআরপি ফোন করে জানায়, এক কিশোরীর দেহ উদ্ধার হয়েছে। পরিবারের লোকজন উলুবেড়িয়া জিআরপি-তে গিয়ে শনাক্ত করে দেহ। রেল পুলিশ সূত্র জানা গিয়েছে, উলুবেড়িয়া ও ফুলেশ্বর স্টেশনের মাঝে দেহ পাওয়া গিয়েছে রেল লাইন থেকে। কী কারণে এই মৃত্যু তা নিয়ে নিশ্চিত নয় পুলিশও। ছাত্রীটির ব্যাগও উদ্ধার হয়েছে রেল লাইনের ধার থেকে। সেই ব্যাগেই মেলে ফোন নম্বর, সেই নম্বরে ফোন করেই দুঃসংবাদ দেয় পুলিশ।

এই ঘটনায় ছাত্রীটির পরিবারে শোকের ছায়া। পরিবার সূত্রে জানানো হয়েছে, তাদের মেয়ের কোনও প্রণয়ঘটিত সম্পর্ক ছিল না। অত্যন্ত মেধাবী ঈশা চাকরি করে নিজের পায়ে দাঁড়াতে চেয়েছিল। কিন্তু হঠাৎ কী ঘটে গেল পরিবারের বোধগম্য হচ্ছে না কিছুই।

English summary
Mystery death of class-ten-student, body was rescued from railway track of Uluberia
Please Wait while comments are loading...