Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মারপিটের মামলায় গ্রেফতার নিহত তৃণমূল নেতা তপন দত্তর স্ত্রী প্রতিমা দত্ত

  • Posted By:
Subscribe to Oneindia News

মারপিটের ঘটনায় নাম জড়ানোয় গ্রেফতার করা হয়েছে বালির নিহত তৃণমূল কংগ্রেস নেতা তপন দত্তর স্ত্রী প্রতিমা দত্তকে। অভিযোগ, এলাকায় কেবল টিভির ব্যবসা ঘিরে গোলমালের জেরে তিনজন যুবককে মারধর করেছেন প্রতিমাদেবী। তার জেরেই এদিন ভোর সাড়ে পাঁচটায় তাঁকে বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। হাওড়া জেলার নিশ্চিন্দা থানার পুলিশ প্রতিমা দত্তকে গ্রেফতার করে হাওড়া ময়দান চত্বরে মহিলা পুলিশ থানায় নিয়ে গিয়েছে।

মারপিটের মামলায় গ্রেফতার নিহত তৃণমূল নেতা তপন দত্তর স্ত্রী

প্রতিমাদেবীর বিরুদ্ধে অভিযোগ আনার পরে আদালতের দ্বারস্থ হয়ে আগাম জামিনের আবেদন করেন তিনি। তবে তা খারিজ হয়ে যায়। তারপরই প্রতিমা দত্তকে গ্রেফতার করা হয়েছে। এদিন তাঁকে আদালতে তোলা হবে।

এই ঘটনায় তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়ে প্রতিমাদেবী জানিয়েছেন, তপন দত্ত খুনের মামলা যাতে চালিয়ে নিয়ে যেতে না পারি, সেজন্য পরিকল্পনা করে এসব করা হচ্ছে।

২০১১ সালের ৬ মে হাওড়ার বালিতে খুন হন তপন দত্ত। অভিযোগ, বালির বিভিন্ন জায়গায় জলাজমি বাঁচানোর চেষ্টায় এলাকার দুষ্কৃতীদের হাতে খুন হয়েছেন তিনি। খুনের পিছনে রাজ্যের মন্ত্রী অরূপ রায়ের নাম জড়ানোয় সমালোচনার মুখে পড়ে শাসকদল। ঘটনায় মোট ১৩ জনের নাম থাকলেও সকলেই পরে ছাড়া পেয়ে যায়। সেই ঘটনার বিরুদ্ধে হাইকোর্টে আবেদন জানানো হলে ফের শুনানির নির্দেশ দিয়েছে আদালত।

English summary
Murdered TMC leader Tapan Dutta's wife arrested at Bally
Please Wait while comments are loading...