Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

জমি বিবাদে প্রতিবেশী খুন, গ্রেফতার সিভিক ভলেন্টিয়ার

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বাঁকুড়া, ৩ অক্টোবর : জমি বিবাদের জেরে প্রতিবেশী যুবককে পিটিয়ে পাথর দিয়ে থেঁতলে খুন করল এক সিভিক ভলেন্টিয়ার। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার হরিশ্চন্দ্রপুরে। মৃত যুবকের নাম শিবদাস মণ্ডল। অভিযুক্ত সিভিক ভলেন্টিয়ার পীযুষ মণ্ডলকে গ্রেফতার করেছে পুলিশ।

দীর্ঘদিন ধরেই দুই প্রতিবেশী পরিবারের মধ্যে জমি নিয়ে দ্বন্দ্ব চলছিল। রবিবার সেই দ্বন্দ্ব চরমে পৌঁছয়। শিবদাসকে সেই দ্বন্দ্বের খেসারত দিতে হল জীবন দিয়ে। অভিযোগ, শিবদাসকে মীমাংসার নামে ডেকে বেধড়ক মারধর করা হয়। তারপর তাঁকে পাথর দিয়ে থেঁতলে খুন করা হয়। রীতিমতো পরিকল্পনা করে ঠান্ডা মাথায় এই খুন করা হয়েছে।

জমি বিবাদে প্রতিবেশী খুন, গ্রেফতার সিভিক ভলেন্টিয়ার

থানায় এই মর্মে অভিযোগ দায়ের করা হয়েছে মৃতের পরিবারের পক্ষ থেকে। সেই অভিযোগের ভিত্তিতে পীযুষ মণ্ডলকে গ্রেফতার করেছে পুলিশ। পীযুষ পেশায় সিভিক ভলেন্টিয়ার। বাঁকুড়া জেলা পুলিশ খতিয়ে দেখছে এই হত্যাকাণ্ডের পিছনে ঠিক কী কারণ ছিল।

নিছকই জমি বিবাদে খুন, নাকি অন্য কোনও ঘটনার ঘনঘটা ছিল এই হত্যাকাণ্ডের পিছনে। পুলিশ তদন্ত শুরু করেছে। যদি জমি বিবাদেই এই খুন হয়ে থাকে, তবে পীযুষই এই ঘটনায় জড়িত, নাকি পরিবার-পরিজনদের মধ্য অন্যান্যরাও এই হত্যাকাণ্ডে তাঁকে সহায়তা করেছে, তাও খতিয়ে দেখা হচ্ছে।

English summary
Murder accused civic volunteer arrested in Bankura,
Please Wait while comments are loading...