Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রাজ্যে ৭ পুরসভায় ভোটগ্রহণ ,শাসক ও বিরোধী তরজায় অশান্ত দুর্গাপুর, পাঁশকুড়া

  • Posted By:
Subscribe to Oneindia News

উত্তর ও দক্ষিণবঙ্গের ৭টি পুরসভায় ভোটদান পর্ব শুরু হয়েছে সকাল ৭ টা থেকে। দক্ষিণবঙ্গে দুর্গাপুর, পূর্ব মেদিনীপুরের হলদিয়া, পাঁশকুড়া, বীরভূমের নলহাটি ও নদিয়ার কুপার্স ক্যাম্প পুরসভায় আজ চলছে ভোট গ্রহণ। উত্তরবঙ্গের জলপাইগুড়ির ধূপগুড়ি ও দক্ষিণদিনাজপুরের বুনিয়াদপুর পুরসভায় রয়েছে ভোট পর্ব। সকাল ৯ টা পর্যন্ত ভোটের হার, ধূপগুড়ি-১৪ শতাংশ,নলহাটি- ১০.৭০ শতাংশ, হলদিয়া- ২২ শতাংশ, দুর্গাপুর-১৪.৭৩ শতাংশ,কুপার্স ক্যাম্প-২৬.৩৫ শতাংশ। সকাল ১১টা পর্যন্ত ভোটদানের হার: পাশকুড়ায় ভোট পড়েছে ৩৬.২% এবং হলদিয়ায় ভোট পড়েছে ৩৮.৫%।দুপুর একটা পর্যন্ত ভোট পড়েছে পাঁশকুড়ায় ৫৮.৪% এবং হলদিয়ায় ৬০.২%। বেলা তিনটে পর্যন্ত ধূপগুড়িতে ভোটের হার প্রায় ৭০%।

এদিকে, টানা বৃষ্টিতে বিপর্যস্ত উত্তরবঙ্গে ২টি ওয়ার্ডে স্থগিত রয়েছে ভোটগ্রহণ । ধূপগুড়ি পুরসভার ১৫ ও ১৬ নম্বর ওয়ার্ডে স্থগিত ভোট।

রাজ্যে ৭ পুরসভায় ভোট , শাসক ও বিরোধী তরজা তুঙ্গে

সাত পুরসভায় ভোটগ্রহণকে কেন্দ্র করে সকাল থেকেই বিচ্ছিন্ন উত্তেজনার খবর আসতে শুরু করে । দূর্গাপুরে বিজেপি এজেন্টদের বুথে যেতে বাধা দেওয়া হচ্ছে বলে তৃণমূলের বিরুদ্ধে তোপ দেগেছে বিজেপি। এছাড়াও সেখানে বিজেপি-বাম পতাকা পুড়িয়ে দেওয়ারও অভিযোগ উঠেছে। এদিকে,কুপার্স ক্যাম্পে নিখোঁজ বিজেপি এজেন্ট, অভিযোগ তৃণমূলের দিকে।পাঁশকুড়ায় বিজেপি প্রার্থীকে মারধরের অভিযোগ উঠেছে শাসকদলের বিরুদ্ধে।

উল্লেখ্য, সাত পুরসভায় মোট আসন ১৪৮। সাত পুরসভার মধ্যে ৬ টিই এখন কার্যত শাসক দলের দখলে। বড়সড় কোনও বদলের আশা করছে না কোনও মহলই। বিরোধীরা অশান্তির আশঙ্কা করেছে। যদিও তৃণমূল বলছে, হার নিশ্চিত জেনেই এ কথা বলছে বিরোধীরা।

English summary
Municipality elections taking place in West Bengal
Please Wait while comments are loading...