Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মায়ের কাছে মোবাইলের আবদার, না পেয়ে আত্মঘাতী একাদশ শ্রেণির ছাত্রী

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

দক্ষিণ ২৪ পরগনা, ৮ নভেম্বর : মায়ের কাছে মোবাইল ফোনের বায়না করেছিল কিশোরী মেয়েটি। কিন্তু সংসারে অভাবের জ্বালায় সম্ভব হয়নি মেয়ের আবদার রক্ষা করা। সেই মোবাইল না পেয়ে মায়ের উপর তীব্র অভিমানে আত্মঘাতী হল মেয়ে। বছর ষোলোর ওই কিশোরীর নাম পল্লবী নস্কর। সোমবার রাতে দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীর সোনাখালিতে ঘটে এই মর্মান্তিক ঘটনা।

সোমবার সন্ধ্যায় মোবাইল কেনা নিয়ে কথা কাটাকাটি হয় মেয়ের। সংসারের ওই অবস্থা একাদশ শ্রেণিতে পাঠরতা এক ছাত্রী না বোঝায় মা একটু বকাবকি করেন। সে জন্য মেয়ে যে বিষ খেয়ে আত্মহত্যার করবে স্বপ্নেও ভাবতে পারেননি গরিব বাবা-মা। বাবা বিশ্বজিৎ নস্কর পেশায় চাষি। মা মনি নস্কর গৃহবধূ। পরিবারে নুন আনতে পান্তা ফুরোয়। সেখানে মোবাইল ব্যবহার করা তাদের কাছে বিলাসিতা।

মায়ের কাছে মোবাইলের আবদার, না পেয়ে আত্মঘাতী একাদশ শ্রেণির ছাত্রী

তবু মেয়েকে মোবাইল কিনে দেবেন বলে আশ্বাস দিয়েছিলেন গরিব বাবা-মা। কিছুদিন পরে কিনে দেবেন বলেছিলেন তারা। কিন্তু তার আগেই মেয়ে তাদের ছেড়ে চলে গেল।

এদিন সকালে ঘর থেকে মৃত অবস্থায় উদ্ধার হয় পল্লবীর দেহ। পল্লবীর মৃত্যুর পর বাড়ির লোকেরা মৃতদেহ দাহ করতে শ্মশানে নিয়ে যায়। তখনই খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বাসন্তী থানার পুলিশ। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

English summary
Mother did not gives her a mobile, Girl committed Suicide at west Bengal
Please Wait while comments are loading...