Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

টাকা ভাসছে জলে, ‘লুঠ’-এ হুড়োহুড়ি বালুরঘাটে, পুকুরপাড়ে বসল পুলিশ পিকেট

Subscribe to Oneindia News

দক্ষিণ দিনাজপুর, ৭ এপ্রিল : টাকা ভাসছে জলে। মহোল্লাসে এলাকাবাসী পুকুরে নেমে সেই টাকা 'লুঠ' করে নেন। টাকা লুঠের 'প্রতিযোগিতা'য় পুকুরে নামতেই আরও টাকা ভাসতে শুরু করে।

কী ম্যাজিক হচ্ছে না বোঝার চেষ্টা করে হুড়োহুড়ি শুরু হয়ে যায়, কে কত টাকা হাতাতে পারে! এরপরই অবশ্য মাথায় হাত। পুলিশ এসে উদ্ধার করে নিয়ে যায় লুঠ হওয়া টাকা।

টাকা ভাসছে জলে, ‘লুঠ’-এ হুড়োহুড়ি বালুরঘাটে

দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটের হোসেনপুরের ঘটনা। কোথা থেকে এল বান্ডিল বান্ডিল টাকা? আর সেই টাকা জলেই বা কেন? ১০ টাকা, ২০ টাকার নোট। এ তো আর বাতিল টাকা নয়! পুলিশ প্রাথমিক তদন্তে নেমে মনে করছে, এসব চোর-ডাকাতের কাণ্ড। দোকান বা ব্যাঙ্ক থেকে চুরির টাকা বস্তায় বেঁধে ফেলে দেওয়া হতে পারে জলে। পরে ওই টাকা তুলে নেওয়ার পরিকল্পনা ছিল হয়তো। কিন্তু টাকা ভর্তি বস্তা ভেসে যাওয়াতেই বিপত্তি বাধে।

এই ঘটনার পর পুকুরে লোক নামিয়ে তল্লাশি চালায় পুলিশ। আরও টাকার বান্ডিল উদ্ধার হয়েছে। পুকুরের পাড়ে বসানো হয়েছে পুলিশ পিকেট। এদিকে বাড়ি বাড়ি গিয়ে লুঠ টাকা উদ্ধারের চেষ্টাও জারি রয়েছে। স্থানীয় সূত্র জানা গিয়েছে, প্রাতঃভ্রমণে বেরিয়ে এই ঘটনা প্রকাশ্যে আসে এলাকাবাসীর। তারপরই গোটা গ্রামে রটে যায় এই কাণ্ড। পুকুরে টাকা 'ধরতে' নেমে পড়েন সবাই।

English summary
Money floating in the pond of Balurghat
Please Wait while comments are loading...