Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সমস্যার সমাধান করতে জানেন না, মোদীবাবু শুধু ভাষণ দিতে জানেন : মমতা

Subscribe to Oneindia News

কলকাতা, ১০ ডিসেম্বর : 'সমস্যার সমাধান করতে জানেন না, শুধু ভাষণ দিতে জানেন।' আবারও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে এই ভাষায় বিঁধলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার প্রধানমন্ত্রী যখন গুজরাতে নোট বাতিল ইস্যুতে ভাষণ দিচ্ছেন, তখনই মুখ্যমন্ত্রী টুইট করলেন- 'মোদীবাবু বুঝতে পেরেছেন তাঁর নোট বাতিলের সিদ্ধান্ত লাইনচ্যুত হয়ে গিয়েছে। তাই ভাষণ দেওয়া ছাড়া তাঁর কাছে আর কোনও সমাধান সূত্র নেই।' [আমায় লোকসভায় বলতে দেওয়া হচ্ছে না, তাই জনসভায় এসেছি : বিরোধীদের আক্রমণ করে বললেন মোদী]

গত ৮ নভেম্বর কেন্দ্রীয় সরকার নোট বাতিলের সিদ্ধান্ত নেওয়ার পর ইতিমধ্যেই কেটে গিয়েছে একমাস। এই একমাসের মধ্যেও নতুন টাকার জোগান পর্যাপ্ত করতে পারেনি কেন্দ্র। তাই দিল্লির যন্তরমন্তর থেকে কেন্দ্রের বিরুদ্ধে যে লড়াই শুরু করেছিলেন মমতা, তা আজও চলছে। প্রতিদিনই মমতা বন্দ্যোপাধ্যায় নিয়ম করে আক্রমণ শানিয়ে যাচ্ছেন নরেন্দ্র মোদী ও তাঁর সরকারকে।

সমস্যার সমাধান করতে জানেন না, মোদীবাবু শুধু ভাষণ দিতে জানেন : মমতা

এদিন গুজরাতে এক অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মোদী বলেন, নোট বাতিল নিয়ে হই হট্টগোল করে প্রতিদিনই সংসদের স্বাভাবিক কাজকর্ম ভণ্ডুল করছে বিরোধীরা। সরকার পক্ষ আলোচনা চায়, কিন্তু বিরোধীরাই আলোচনায় রাজি নয়। এদিন তিনি বলেন, সরকার পক্ষ নোট বাতলি ইস্যুতে সংসদে বলতে চায়। কিন্তু তাঁকে বলতে দেওয়া হয়নি। তাই তিনি জনসভাতে বলছেন।

প্রধানমন্ত্রীর এই মন্তব্যের পরই মুখ্যমন্ত্রী টুইটে লেখেন, প্রধানমন্ত্রী কোনও সমস্যার সমাধান করতে পারেন না, শুধু ভাষণ দিতে পারেন। মমতা নোট ইস্যুতে তাঁর অবস্থান জারিই রাখলেন এই টুইট আক্রমণের মাধ্যমে।

English summary
Modi Babu has no solution to demonetisation, except 'bhashan': Mamata
Please Wait while comments are loading...