Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আক্রান্ত হলদিয়ার বাম বিধায়ক, বাড়িতে ঢুকে হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

Subscribe to Oneindia News

পূর্ব মেদিনীপুর, ১০ এপ্রিল : আক্রান্ত হলেন হলদিয়ার বাম বিধায়ক ও তাঁর স্বামী। বাড়িতে ঢুকে তাঁদের উপর হামলা চলল। এই ঘটনায় অভিযোগের তির তৃণমূলের দিকে।

অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বাড়িতে ঢুকে হলদিয়ার বিধায়ক তাপসী মণ্ডল ও তাঁর স্বামীর উপর চড়াও হয়। তাঁদের মারধরই শুধু নয়, খুনের হুমকিও দেওয়া হয়। এছাড়া যথেচ্ছভাবে ভাঙচুর চালানো হয় বিধায়কের বাড়িতে।

আক্রান্ত বাম বিধায়ক, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

হলদিয়ার দুর্গাচকে বাড়ি বিধায়ক তাপসী মণ্ডলের। রবিবার সন্ধ্যায় প্রথম দফায় হামলার পর থানায় অভিযোগ জানান বিধায়ক। অভিযোগ দায়েরের অদ্যাবধি পরেই রাতে ফের হামলার ঘটনা। বাইক নিয়ে আসে একদল দুষ্কৃতী। বাড়ি সংলগ্ন পুকুরের ঘাটে বসেছিলেন বিধায়ক ও তাঁর স্বামী। বাইক নিয়ে গিয়ে সেখানেই চড়াও হয় দুষ্কৃতীরা। দু'জনকেই মারধর করা হয়। বাধা দিতে গেলে মাথায় বন্দুক ঠেকিয়ে খুনের হুমকি দেয় দুষ্কৃতীরা।

এই হামলার ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার কাজি সামসুদ্দিন আহমেদ জানান, বিধায়কের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। তৃণমূলের পক্ষ থেকে এই অভিযোগ অস্বীকার করা হয়। তৃণমূলের দাবি, সামনেই পুরসভা নির্বাচন। তার আগে প্রচারের আলোয় আসার জন্য এই কুৎসা, অপপ্রচার করছেন বিধায়ক। যে ঘটনা ঘটেছে, তার সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই। যাঁরা এই কাণ্ড ঘটিয়েছে, তাঁদের সঙ্গেও কোনও যোগসূত্র নেই তৃণমূলের।

English summary
MLA Tapasi Mandal and her husband were attacked by TMC
Please Wait while comments are loading...