Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পুলিশ পরিচয়ে বাড়িতে ঢুকে ফিল্মি কায়দায় যুবক খুন হুগলিতে

Subscribe to Oneindia News

হুগলি, ২১ মার্চ : পুলিশ পরিচয়ে বাড়িতে ঢুকে পর পর গুলি। কিছু বুঝে ওঠার আগেই সব শেষ। গুলিবিদ্ধ হয়ে ঘটনস্থলেই লুটিয়ে পড়লেন এক যুবক। সোমবার রাতে চাঞ্চল্যকর এই ঘটনা হুগলির কানাগড়ে। পুলিশ জানিয়েছে, মৃত যুবকের নাম স্বরূপ বণিক। তিনি পেশায় হকার। এই খুনের ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে।

সোমবার বিকেলে এক প্রস্থ দুষ্কৃতী তাণ্ডব ঘটে গিয়েছে হুগলির চঁচুড়ায়। টোটোয় করে এক দল দুষ্কৃতী এলাকা দাপিয়ে শূন্যে গুলি চালিয়ে যায়। সেই ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। একেবারে বন্দুক উঁচিয়ে তিন এলাকায় প্রবেশ করে দুষ্কৃতীরা। তারপর তিন রাউন্ড গুলি ছুড়ে চলে যায়। তারপর ফের গুলি কাণ্ডে চুঁচুড়ারই কানাগড়ে। একেবারে ফিল্মি কায়দায় খুন। প্রথমে পুলিশ পরিচয় দিয়ে বাড়িতে প্রবেশ।

পুলিশ পরিচয়ে বাড়িতে ঢুকে ফিল্মি কায়দায় যুবক খুন হুগলিতে

প্রতিবেশী বাড়িগুলিতে বাইরে থেকে শিকল আটকে ব্যান্ডেল ফাঁড়ি থেকে আসছি বলে পরিচয় দেয় দুষ্কৃতীরা। তারপর বাড়িতে ঢুকেই স্বমূর্তি ধরে তারা। বন্দুর বের করে পর পর দু'রাউন্ড গুলি চালায় পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে। বাড়ির ভিতরেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে পেশায় হকার ওই যুবক।

মাত্র মিনিট দুয়েকের 'অপারেশন' চালিয়েই উধাও দুষ্কৃতীরা। হাসপাতালে নিয়ে গিয়েও শেষ রক্ষা হয়নি। চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন তাঁকে। খবর পেয়েই ঘটনাস্থলে আসে পুলিশ। তদন্ত শুরু হয়েছে। কী কারণে খুন, তা খতিয়ে দেখছে পুলিশ। গত ছ'সাত মাসে চুঁচুড়ায় ১৮ জন খুন হয়েছেন। পুলিশ নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছেন বাসিন্দারা। এলাকাবাসী নিরাপত্তাহীনতায় ভুগছেন।

English summary
Miscreants entered the house as police killed to shoot a young man.
Please Wait while comments are loading...