Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

শ্রীনু হত্যাকাণ্ডের অভিযুক্তকে জেরা করে অস্ত্রভান্ডারের হদিশ বিরিহান্ডির জঙ্গলে

Subscribe to Oneindia News

কলকাতা, ২১ মার্চ : শ্রীনু নাইডু হত্যকাণ্ডে ধৃত শঙ্কর রাওকে জেরা করে প্রচুর আগ্নয়াস্ত্র উদ্ধার করল পুলিশ। ঝাড়গ্রামের বিরিহান্ডির জঙ্গলে লুকিয়ে রাখা হয়েছিল ওইসব অস্ত্র। মাটির নিচে কালো পলিথিনে বেঁধে তা রাখা হয়েছিল। এই অস্ত্র উদ্ধারের পর পুলিশের সন্দেহ, সন্ত্রাসমূলক কাজকর্ম চালানোর উদ্দেশ্যেই ওই অস্ত্র মাটির নিচে লুকিয়ে রাখা হয়েছিল। সময় সুযোগ বুঝে ওই অস্ত্র সন্ত্রাসবাদীদের হাতে তুলে দেওয়াই ছিল লক্ষ্য।

পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রামের পুলিশ সুপার ভারতী ঘোষ জানান, ধৃত শঙ্কর রাওকে নিয়ে তল্লাশি চলানো হয় বিরিহান্ডির জঙ্গলে। সেখান থেকে একটি কার্বাইন মেশিন গান, একটি ম্যাগাজিন, নাইন এমএম পিস্তল ও দশ রাউন্ড গুলি পাওয়া যায়। পুলিশ জানার চেষ্টা চালাচ্ছে ওই অস্ত্র কাদের হাতে তুলে দেওয়ার জন্য রাখা হয়েছিল।

শ্রীনু হত্যাকাণ্ডের অভিযুক্তকে জেরা করে অস্ত্রভান্ডারের হদিশ বিরিহান্ডির জঙ্গলে

খড়গপুরের বেতাজ বাদশা শ্রীনু নাইডু হত্যাকাণ্ডে অভিযুক্ত হিসেবে গ্রেফতার হয়েছে শঙ্কর রাও। এবার তার বিরুদ্ধে ইউএপিএ আইনে মামলা রুজু করা হচ্ছে। এই আইনে তার বিরুদ্ধে তদন্ত চলবে। কাদের সঙ্গে তার যোগাযোগ ছিল, কীভাবে যোগাযোগ তাও খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে শ্রীনু হত্যাকাণ্ডের তদন্তে তদন্তকারী অফিসার বদল করা হয়েছে পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশের পক্ষ থেকে। এই তদন্তের দায়িত্বে ছিলেন ঘাটাল সিআই শুভঙ্কর দে। তাঁকে সরিয়ে শ্রীনু হত্যাকাণ্ডের তদন্তভার দেওয়া হয়েছে কবিতা দাসের হাতে।

English summary
Medinipur Police tracing weapons and firearms in Birihandi Forest to cross-examine of Srinu murder accused.
Please Wait while comments are loading...