Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কাশ্মীরে নিহত জওয়ানের কফিনবন্দি দেহ ফিরল সবংয়ে, শোকবার্তা মুখ্যমন্ত্রীর

Subscribe to Oneindia News

সেনা কনভয়ে সন্ত্রাসবাদী হামলায় নিহত জওয়ান দীপক মাইতির কফিনবন্দি দেহ ফিরল পশ্চিম মেদিনীপুরের সবংয়ে। শেষ শ্রদ্ধা জানাতে ঢল নামল মানুষের। একবার চোখের দেখা দেখতে সকাল থেকেই ভিড় জমছিল, দেহ পৌঁছতেই পুরো গ্রাম ঝাঁপিয়ে পড়ল বাড়িতে। থিক থিক করছে ভিড়। সবার চোখেই জল। ভারতের বীর সেনানী দীপককে হারিয়ে কাঁদছে গ্রাম। শোকাতুর সবং।

পশ্চিম মেদিনীপুরের সবংয়ের মশাগ্রামে বাড়ি দীপক মাইতির। গত ৩ জুন সেনা কনভয়ে সন্ত্রাসবাদী হামলা কেড়ে নিয়েছে তাঁর প্রাণ। দেশের জন্য জীবনের শেষ রক্তবিন্দু পর্যন্ত লড়াই চালিয়ে প্রাণ দিয়েছেন এই জওয়ান। তাঁর মৃতদেহ ফিরিয়ে আনা হয়েছে গ্রামে। সম্পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় তাঁর শেষকৃত্য সম্পন্ন হয় সোমবার। টুইটারে শ্রদ্ধা জানিয়ে পরিবারের পাশে থাকার বার্তা দেন মুখ্যমন্ত্রী।

কাশ্মীরে নিহত জওয়ানের কফিনবন্দি দেহ ফিরল সবংয়ে, শোকবার্তা মুখ্যমন্ত্রীর

তার আগে সবংয়ের বিধায়ক মানস ভুঁইয়া এলাকায় পৌঁছে দীপক মাইতির মরদেহে শেষ শ্রদ্ধা নিবেদন করেন। শোকাকুল পরিবারের পাশে থাকার বার্তা দেন তিনি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও টুইটারে শোকজ্ঞাপন করেছেন। টুইট করে পাশে থাকার বার্তা দিয়েছেন নিহত জওয়ানের পরিবারকে।

মৃতদেহ গ্রাম পৌঁছতেই মুহূর্তেই বদলে যায় পরিস্থিতি। কান্নার রোল পড়ে যায় গ্রামে। শুধু দীপকের পরিবার নয়, অঝোর নয়নে কেঁদে চলেছেন প্রতিবেশীরাও। পাশাপাশি তাঁরা গর্ববোধ করছেন, যে তাঁদেরই গ্রামের ছেলে দেশের জন্য প্রাণ দিয়েছেন। এহেন বীর জওয়ানের শোকে চোখের জল ফেলেও শান্তি।

English summary
Martyr jawan Dipak Maity's body was returned home at Sabang, West Midnapur,
Please Wait while comments are loading...