Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মুখ্যমন্ত্রীর জঙ্গলমহল সফরের দু’দিন আগে আন্তসমর্পণ কিষেনজি ঘনিষ্ঠ মাও শীর্ষনেতার

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

ঝাড়গ্রাম, ১ নভেম্বর : কিষেণজি ঘনিষ্ঠ মাওবাদী নেতা কমলেশ মাহাতো অস্ত্রসহ আত্মসমর্পণ করলেন সোমবার। ঝাড়গ্রাম জেলা পুলিশ সুপারের দফতরে এসে আত্মসমর্পণ করেন মাওবাদী কিশোর সঙ্ঘের এই রাজ্য সভাপতি। পুলিশ সুপার ভারতী ঘোষ সাংবাদিক বৈঠক করে জানান, কমলেশ মাহাতো কিষেণজি ঘনিষ্ঠ ছিলেন।

কমলেশের বাড়ি লালগড়ের গোপীনাথপুরে। কিষেণজির পরবর্তী মাও শীর্ষনেতা ছিলেন তিনি।আগামীকাল অর্থাৎ ২ নভেম্বর জঙ্গলমহলে সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ঝাড়গ্রাম স্টেডিয়ামে বিজয়া সম্মেলনী পালন করার কথা তাঁর। পরদিন ৩ নভেম্বর জামবনীতে সভা করবেন মুখ্যমন্ত্রী।

মুখ্যমন্ত্রীর জঙ্গলমহল সফরের দু’দিন আগে আন্তসমর্পণ কিষেনজি ঘনিষ্ঠ মাও শীর্ষনেতার

মুখ্যমন্ত্রীর সেই সফরের আগে পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রাম জেলা পুলিশ বড়সড় সাফল্য পেল কিষেনজি ঘনিষ্ঠ মাওনেতাকে জালে পুরে।অন্তসমর্পণকারী কমলেশের কাছ থেকে একটি একে-৪৭ ও দুটি পিস্তল উদ্ধার হয়েছে। তাঁকে ধরতে পুলিশ জাল পেতেছিল অনেকদিন ধরেই।

বঙ্গ পুলিশের ভয়ে কিছুদিনের জন্য ওড়িশা, অন্ধ্রপ্রদেশ ও হায়দরাবাদে গা ঢাকা দিয়েছিলেন কমলেশ।গোপন সূত্রে খবর পেয়ে হায়দরাবাদে যোগাযোগ করে ঝাড়গ্রাম পুলিশ। তারপরই জীবনের মূলস্রোতে ফেরার আশা নিয়ে পুলিশের কাছে আত্মসমর্পণ করতে রাজি হয় কমলেশ।

English summary
Maoist leader surrender at West Bengal
Please Wait while comments are loading...