Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কোন দলের বিধায়ক মানস ভুঁইয়া? বিধানসভায় প্রশ্নবাণ

Subscribe to Oneindia News

কলকাতা, ৭ মার্চ : মানস ভুঁইয়া কোন দলের বিধায়ক? তিনি কোন দলের হয়ে বিধানসভায় বক্তব্য রাখছেন? এই ইস্যুতে মঙ্গলবার ফের উত্তপ্ত হয়ে উঠল রাজ্য বিধানসভা। বিধানসভার ওয়েলে নেমে বিক্ষোভের পর একযোগে ওয়াক আউট করলেন কংগ্রেস ও বামফ্রন্টের বিধায়করা।

তাঁদের প্রশ্ন, মানস ভুঁইয়া কংগ্রেস দলের বিধায়ক পদ থেকে এখনও পদত্যাগ করেননি। তাহলে কেন তাঁকে বিধানসভায় বলতে অনুমতি দেওয়া হল? তারই প্রেক্ষিতে এদিন ফের প্রশ্ন তোলা হয়, মানস ভুঁইয়া কোন দলের বিধাক হিসেবে বক্তব্য উপস্থাপন করছেন?

কোন দলের বিধায়ক মানস ভুঁইয়া? বিধানসভায় প্রশ্নবাণ

মানস ভুঁইয়া সম্প্রতি কংগ্রেস ছেড়ে তৃণমূলে নাম লিখিয়েছেন। কিন্তু বিধায়ক হিসেবে তিনি পদত্যাগ করেননি। খাতায় কলমে তিনি এখনও কংগ্রেসের বিধায়ক। এমতাবস্থায় তাঁকে বিধানসভায় বক্তব্য রাখার অনুমতি প্রদান করেছেন অধ্যক্ষ। সোমবার তিনি বিধানসভায় বক্তব্য রাখতে অনুমতি চান। তাঁর অনুমতি গ্রাহ্যও হয়।

এরপর মঙ্গলবার বিধানসভায় মানসবাবু বক্তব্য রাখতে উঠলেই বিরোধীরা এক জোট হয়ে বিক্ষোভে সামিল হন। অধ্যক্ষের কাছে দাবি জানানো হয়, মানসবাবু কোন দলের বিধায়ক? তাঁকে কী করে শাসক পক্ষে বক্তব্য রাখার অনুমতি দেওয়া হল? তিনি কি শাসক দল থেকে নির্বাচিত?
এই ইস্যুতে উত্তপ্ত হয়ে ওঠে বিধানসভা। ওয়েলে নেমে বিক্ষোভ শুরু করেন বিরোধী কংগ্রেস ও বামফ্রন্টের বিধায়করা। এরপর বিধানসভায় এই অনৈতিক কাজের প্রতিবাদে ওয়াক আউট করেন তাঁরা।

English summary
Manas Bhuniya Belongs to which party, question arise in Assembly
Please Wait while comments are loading...