Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

প্রত্যাশার চাপ, স্ত্রী-পুত্রকে খুনের চেষ্টা, আত্মঘাতী অবসরপ্রাপ্ত সরকারি কর্মী

  • Posted By: Staff
Subscribe to Oneindia News

কলকাতা, ১২ সেপ্টেম্বর : আইএসআই-এর প্রবেশিকা পরীক্ষায় ব্যর্থ হয়েছে ছেলে। মানসিক অবসাদে স্ত্রী-পুত্রকে খুনের চেষ্টা করে আত্মঘাতী হলেন এক অবসরপ্রাপ্ত সরকারি কর্মী। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে সোদপুরের নীলগঞ্জ রোড এলাকায়।

খড়দহ থানার পুলিশ বহুতলের ফ্ল্যাট থেকে বিপ্লব বন্দ্যোপাধ্যায় নামে ওই প্রৌঢ়ের ঝুলন্ত দেহ উদ্ধার করেছে। আশঙ্কাজনক অবস্থায় স্ত্রী তন্দ্রা বন্দ্যোপাধ্যায় ও ছেলে সুমন বন্দ্যোপাধ্যায় হাসপাতালে ভর্তি। ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে সুইসাইড নোটও। [বাগুইআটিতে একই পরিবারের ৩ জনের রহস্যমৃত্যু, আটক ৬ প্রতিবেশী, নির্মাণ-বিবাদেই খুন ?]

প্রত্যাশার চাপ, স্ত্রী-পুত্রকে খুনের চেষ্টা, আত্মঘাতী অবসরপ্রাপ্ত সরকারি কর্মী

ছেলের কেরিয়ার নিয়ে বেশ কিছুদিন ধরেই মানসিক চিন্তায় ছিলেন বিপ্লববাবু। ছেলের উপর প্রত্যাশার চাপ তো ছিলই। সম্প্রতি আইএসআই-এর প্রবেশিকা পরীক্ষায় উত্তীর্ণ হতে পারেনি ছেলে। তা নিয়ে সংসারে অশান্তিও বাধে। পুলিশ প্রাথমিক তদন্তে মনে করছে, পারিবারিক অশান্তির জেরে স্ত্রী-পুত্রের উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালান গৃহকর্তা।

ধারালো অস্ত্রের কোপে গুরুতর জখম হন স্ত্রী তন্দ্রাদেবী ও ছেলে সুমন। তারপরই ঘরের ভিতরেই গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন তিনি। ঘর থেকে উদ্ধার হয়েছে রক্তমাখা ধারালো অস্ত্রও। পুলিশ এই ঘটনায় তদন্ত শুরু করেছে। মৃতের স্ত্রী-পুত্রকে জিজ্ঞাসাবাদ করেই প্রকৃত সত্য অনুধাবন করা যাবে। তদন্তকারীরা তাঁদের সুস্থ হওয়ার অপেক্ষায়। স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করে পুলিশ মনে করছে ছেলের কেরিয়ার নিয়ে চিন্তার জেরেই এই ঘটনা।

English summary
Man tries to kills wife and son before Hung himself
Please Wait while comments are loading...