Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

তৃণমূলের 'বিজেপি ভারত ছাড়ো' আন্দোলন আজ থেকে

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

'বিজেপি ভারত ছাড়ো' আন্দোলনের সূচনা করতে মেদিনীপুরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার রাতেই তিনি মেদিনীপুর শহরে এসেছেন। রাতে ছিলেন সার্কিট হাউসে।

বুধবার সভা শেষেই তাঁর কলকাতায় ফেরার কথা রয়েছে।

[আরও পড়ুন:মমতা বলছেন 'বিজেপি ভারত ছাড়ো', তাহলে কোথায় যাবেন বাজপেয়ী-আডবাণী-মোদীরা]

তৃণমূলের 'বিজেপি ভারত ছাড়ো' আন্দোলন আজ থেকে

২০১৬-র নির্বাচনের পর মেদিনীপুর শহরে মমতা বন্দ্যোপাধ্যায়ের এটাই প্রথম রাজনৈতিক সমাবেশ। নির্বাচনের পর থেকে একাধিক প্রশাসনিক বৈঠক করেছেন মুখ্যমন্ত্রী। কিন্তু বড় কোনও রাজনৈতিক সমাবেশ করেননি।

তৃণমূলের 'বিজেপি ভারত ছাড়ো' আন্দোলন আজ থেকে

এই সাম্প্রদায়িকতা বিরোধী রাজনৈতিক সমাবেশে লক্ষাধিক মানুষের ভিড় হবে বলে দাবি, জেলা তৃণমূল নেতৃত্বের। পাশের জেলাগুলি থেকেও তৃণমূল নেতা-কর্মী-সমর্থকরা আসবেন বলে জানা গিয়েছে।

২১ জুলাইয়ের মঞ্চ থেকে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় 'বিজেপি ভারত ছাড়ো' আন্দোলনের ডাক দিয়েছিলেন। তিনি জানিয়েছিলেন, ৯ অগাস্ট থেকে একমাস ব্যাপী এই আন্দোলন চলবে প্রতিটি বিধানসভা কেন্দ্রে। ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়কে রাজ্য জুড়ে এই আন্দোলন সফল করার জন্য দায়িত্ব দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

বেলা ১২ নাগাদ মেদিনীপুর কলেজ মাঠে জনসভা। সভা থেকেই বিজেপি বিরোধী আন্দোলনের পরবর্তী কর্মসূচি ঘোষণা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। দলীয় সূত্রে খবর, ৫ সেপ্টেম্বর কলকাতায় 'বিজেপি ভারত ছাড়ো' আন্দোলনের সমাপ্তি সভাতেও হাজির থাকবেন তিনি।

English summary
Mamata to start movement bjp to quit India from Midnapur
Please Wait while comments are loading...