Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মমতার মাথা কাটার ফতোয়া, সিআইডি যাচ্ছে আলিগড়েও

Subscribe to Oneindia News

কলকাতা, ১৩ এপ্রিল : মমতা বন্দ্যোপাধ্যায়ের মাথা কাটার ফতোয়া জারির ঘটনায় তদন্ত শুরু করল সিআইডি। বিজেপি যুব মোর্চা নেতার বিরুদ্ধে এই তদন্তে আলিগড়ও যাবে সিআইডি-র একটি দল। তার আগে বীরভূমে সিউড়িতে সেদিন কী ঘটেছিল, তার তথ্যনুসন্ধান করবে সিআইডি। এদিকে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে খুনের ফতোয়া-কাণ্ডে কালীঘাট-সহ কলকাতার একাধিক থানায় এফআইআর দায়ের করা হয়েছে বিজেপি-র ওই যুবনেতার বিরুদ্ধে।

মমতার মাথা কাটার ফতোয়া, সিআইডি যাচ্ছে আলিগড়েও

আলিগড়ের বিজেপি যুব মোর্চা নেতা যোগেশ ভার্সনে হনুমান জয়ন্তীর দিন বিজেপির মিছিলে পুলিশের লাঠিচার্জ প্রসঙ্গে মমতার মাথার দাম ধার্য করেন। বলেন, যিনি মমতার মাথা কেটে আনতে পারবেন, তাঁকে ১১ লক্ষ আকা পুরস্কার দেওয়া হবে। সেই ঘটনায় দেশের রাজনীতিতে তোলপাড় পড়ে যায়। সংসদে তুমুল উত্তেজনার সৃষ্টি হয়। নিন্দার ঝড় ওঠে রাজনৈতিক মহলে।

রাজ্যের জনপ্রিয় নেত্রী মমতার বিরুদ্ধে মাথা কাটার ফতোয়ায় সিআইডিও তদন্তভার নেয়। রাজ্যজুড়ে তৃণমূলের পক্ষ থেকে লিখিত অভিযোগ দায়ের করা হয় থানায়। আলিগড়েও এফআইআর দায়ের করা হয়েছে। কালীঘাট থানায় অভিযোগ দায়ের করেন তৃণমূল নেত্রী সঙ্গীতা মজুমদার। সিউড়িতেও অভিযোগ দায়ের করা হয়েছে তৃণমূলের পক্ষ থেকে।

English summary
Mamata's head bounty : CID is going to Aligarh for investigation
Please Wait while comments are loading...