Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

চারদিনের সফরে পাহাড়ে মমতা, মঙ্গলবার প্রশাসনিক বৈঠক জলপাইগুড়িতে

Subscribe to Oneindia News

শিলিগুড়ি, ২৭ মার্চ : সোমবার চারদিনের উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জলপাইগুড়িতে প্রশাসনিক বৈঠক ছাড়াও দর্জিলিংয়ের মিরিককে নতুন মহকুমা ঘোষণার তোড়জোড় শুরু হয়েছে। মুখমন্ত্রীর সফর ঘিরে এদিন থেকেই সাজো সাজো রব জলপাইগুড়ি ও দার্জিলিংয়ে। নিরাপত্তার ঘোরাটোপে সেজে উঠেছে পাহাড়।

এদিনই জলপাইগুড়ি স্পোর্টস ভিলেজে সরকারি অনষ্ঠান। মঞ্চ প্রস্তুত। শুধু মুখ্যমন্ত্রী যাওয়ার অপেক্ষা। প্রহর গুনছেন পাহাড়বাসী, তাঁদের জন্য আবার কল্পতরু হতে আসছেন মমতা! সামনেই পাহাড়ে পুরভোট। তার আগে অনেক উপহার অপেক্ষা করে আছে বলে মনে করছে রাজনৈতিক মহল।

চারদিনের সফরে পাহাড়ে মমতা, মঙ্গলবার প্রশাসনিক বৈঠক জলপাইগুড়িতে

স্নিফার ডগ দিয়ে তল্লাশিও চলছে জলপাইগুড়ির প্রশাসনিক বৈঠকের মঞ্চ থেকে শুরু করে মুখ্যমন্ত্রীর রাত কাটানোর বাংলোয়। সোমবার দুপুরে বাগডোগরা বিমানবন্দরে নামবেন তিনি। সেখান থেকে সড়কপথে তিনি রওনা দেবেন জলপাইগুড়ির উদ্দেশ্যে। কিং সাহেবের বাংলোয় থাকবেন তিনি। আদিবাসীদের উন্ননয় নিয়ে এক বৈঠকে তিনি অংশ নেবেন সোমবারই
মঙ্গলবার প্রশাসনিক বৈঠক হবে জলপাইগুড়ির কলাকেন্দ্রে। বেসরকারি হাসপাতাল ও নার্সিংহোম নিয়েও বৈঠক করবেন তিনি।

তারপর সরকারি জনসভা স্পোর্টস কমপ্লেক্সে। এই অনুষ্ঠান শেষ করে তিনি যাবেন সুকনায়। জলপাইগুড়িতে মহিলা থানারও উদ্বোধন করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেইসঙ্গে জলপাইগুড়ি জেলা পুলিশের তিনটি ভবনের দ্বারোদ্ঘাটনও করবেন তিনি।

English summary
Mamata's four day tour in the mountains, administrative meeting in Jalpaiguri.
Please Wait while comments are loading...