Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আজ প্রশাসনিক বৈঠকে হুগলিতে মুখ্যমন্ত্রী, পুজো দিতে পারেন তারকেশ্বর মন্দিরে

Subscribe to Oneindia News

প্রশাসনিক বৈঠকে আজ বৃহস্পতিবার হুগলি যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার তারকেশ্বরে প্রশাসনিক বৈঠক। এই বৈঠকে যোগ দেওয়ার ফাঁকে মুখ্যমন্ত্রী পুজোও দিতে পারেন তারকেশ্বর মন্দিরে। সেই কারণেই প্রশাসনিক বৈঠকের মঞ্চ থেকে শুরু করে তারকেশ্বর মন্দির চত্বরে বুধবার থেকেই সাজো সাজো রব।

তারকেশ্বরের নতুন বাসস্ট্যান্ডে প্রশাসনিক বৈঠক করবেন মুখ্যমন্ত্রী। বৈঠকের পর তিনি প্রশাসনিক সভাও করবেন। সেই প্রস্তুতিও ইতিমধ্যে সারা। কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে তারকেশ্বরকে। যেমন বাসস্ট্যান্ডে কোনও রুটের বাস ঢুকতে দেওয়া হচ্ছে না, তেমনই তারকেশ্বর মন্দিরে সাধারণের প্রবেশেও এদিন রাশ টানা হয়েছে। মুখ্যমন্ত্রীর নিরাপত্তার স্বার্থেই এই ব্যবস্থা বলে জানানো হয়েছে হুগলি পুলিশ প্রশাসনের তরফে।

 আজ প্রশাসনিক বৈঠকে হুগলিতে মুখ্যমন্ত্রী, পুজো দিতে পারেন তারকেশ্বর মন্দিরে

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এদিন হেলিকপ্টারে তারকেশ্বরে যেতে পারেন। তবে যদি আবহাওয়া খারাপ থাকে, তখন সড়কপথেই তিনি রওনা দেবেন তারকেশ্বরের উদ্দেশ্যে। মুখ্যমন্ত্রীর কনভয়ের রাস্তায় সমস্ত স্পিডব্রেকার ভেঙে সরিয়ে দেওয়া হয়েছে। যাতে মুখ্যমন্ত্রীর কনভয় যেতে কোনও অসুবিধা না হয়। তারকেশ্বর থেকে সিঙ্গুর পর্যন্ত এই ব্যবস্থা করেছে জেলা প্রশাসন।

এদিন প্রশাসনিক বৈঠক সারা পর জনসভা থেকে সবুজসাথী প্রকল্পে সাইকেল বিতরণ, কৃষকদের অনুদান প্রদান করবেন মুখ্যমন্ত্রী। সেইসঙ্গে পঞ্চায়েত ভোটের লক্ষ্যে বার্তা দেবেন তিনি। বিভিন্ন প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাসও এদিন হবে তাঁর হাত ধরে। এর পাশাপাশি আইনশৃঙ্খলা রক্ষায় জেলা প্রশাসনকে তিনি কী বার্তা দেন, সেদিকেও নজর রাজনৈতিক মহলের।

English summary
Mamata Banerjee will hold an administrative meeting at Tarkeswar today, can go to Tarkeswar temple.
Please Wait while comments are loading...