Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সুকমায় নিহত সিআরপিএফ জওয়ানের বাড়িতে মমতা বন্দ্যোপাধ্যায়, প্রতিশ্রুতি দিলেন চাকরির

Subscribe to Oneindia News

কোচবিহার, ২৫ এপ্রিল : সুকমায় মাওবাদী হানায় নিহত সিআরপিএফ জওয়ান কৃষ্ণ দাসের বাড়িতে গিয়ে পরিবারের একজনকে চাকরির প্রতিশ্রুতি দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেইসঙ্গে মৃত জওয়ানের পরিবারেক পাঁচ লক্ষ টাকা ক্ষতিপূরণও দেওয়া হবে বলে ঘোষণা করেন মুখ্যমন্ত্রী।

তিনি কোচবিহারের বাসিন্দা অপর এক নিহত জওয়ান বিনয়কৃষ্ণ বর্মনের বাড়িতেও যাবেন বলে জানান। এ রাজ্যের যে তিনজন সিআরপিএফ জওয়ান নিহত হয়েছেন মাও-হানায়, তাঁদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে একই ক্ষতিপূরণ ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী।

নিহত জওয়ানের বাড়িতে মমতা, প্রতিশ্রুতি দিলেন চাকরির

এদিন কোচবিহার জেলার প্রশাসনিক বৈঠকের পর সার্কাস ময়দানে সরকারি জনসভা করার কথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। এর মধ্যেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে খবর পৌঁছে যায়, রাজ্যের যে তিনজন জওয়ান জঙ্গিহানায় নিহত হয়েছেন, তাঁদের দু'জন কোচবিহারের বাসিন্দা। সঙ্গে সঙ্গে তাঁদের পরিবারের পাশে দাঁড়িয়ে সমবেদনা জানাতে ছুটে যান মুখ্যমন্ত্রী।

প্রথমেই তাঁর গন্তব্য কৃষ্ণ দাস নামে এক জওয়ানের বাড়িতে। সেখানে গিয়েই মুখ্যমন্ত্রী ঘোষমা করে চাকরি ও ক্ষতিপূরণবাবদ পাঁচ লক্ষ টাকা দেওয়ার কথা। শুধু কৃষ্ণ দাসই নন, অপর দু'জনের পরিবারকেও একই সাহায্যের আশ্বাস দিয়েছেন মুখ্যমন্ত্রী। এদিন কোচবিহারের অপর এক নিহত জওয়ান বিনয়কৃষ্ণ বর্মনের বাড়িতেও যান তিনি।

English summary
Mamata Banerjee promised job to the family of CRPF rankers of West Bengal, who were killed at Sukma
Please Wait while comments are loading...